বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫৪ অপরাহ্ন

ডা. সাবরিনা ৩ দিনের রিমান্ডে

নিউজ ডেস্কঃ

করোনা পরীক্ষায় প্রতারণার অভিযোগে গ্রেপ্তার জোবেদা খাতুন হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরীকে তিনদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

সোমবার (১৩ জুলাই) সকালে পুলিশ চারদিনের রিমান্ড চাইলে ৩ দিনের মঞ্জুরি করেন ঢাকার মুখ্য মহানগর হাকিম শাহীনুর রহমানের আদালত।

প্রায় ১৬ হাজার করোনা টেস্টের ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে গত ২৩ জুন গ্রেপ্তার হন তার স্বামী আরিফুল হক চৌধুরী। এরপর থেকেই আলাচনায় ছিলেন ডা. সাবরিনা।

জিজ্ঞাসাবাদের জন্য রোববার (১২ জুলাই) ডা. সাবরিনাকে ডেকে পাঠানো হয় ডিএমপির তেজগাঁও উপ-পুলিশ মহাপরিদর্শকের কার্যালয়ে। ঘন্টা দুয়েকের জিজ্ঞাসাবাদ শেষে গ্রেপ্তার দেখানো হয় ডা. সাবরিনাকে। এরই মাঝে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট থেকে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

পুলিশের তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) মোহাম্মদ হারুন অর রশিদ বলেছেন, জিজ্ঞাসাবাদে যেসব প্রশ্ন করা হয়েছে তিনি (ডা. সাবরিনা আরিফ) সেগুলোর সন্তোষজনক উত্তর দিতে পারেননি। তাই তাকে গ্রেপ্তার করা হয়েছে।

ডিসি হারুন বলেন, ‘আমরা আজকে যখন তাকে জিজ্ঞাসাবাদ করলাম, আপনি জেকেজি’র চেয়ারম্যান কি-না? উনি বললেন, না আমি কখনোই চেয়ারম্যান না। আমি বললাম, আমরা যেদিন দুজনকে গ্রেপ্তার করলাম, এর আগেরদিন আপনাকে চেয়ারম্যান পদ থেকে বহিষ্কার করা হলো। এছাড়া তিতুমির কলেজে একটা ঘটনা ঘটার পর আপনি জেকেজি’র পক্ষে কথা বললেন চেয়ারম্যান হিসেবে। তিনি বললেন, আমার হাজবেন্ড এটা বলতে বলছে। তারপর ওনাকে আরও প্রশ্ন করা হলো, উনি সদোত্তর দিতে পারেন নাই। যার কারণে ওনাকে আমরা গ্রেপ্তার দেখিয়েছি।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: কপি করা চলবে না