বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ১২:৫৬ অপরাহ্ন

পুলিশের সাথে বন্দুকযুদ্ধে চট্টগ্রামে হত্যা মামলার আসামী নিহত

চট্টগ্রাম প্রতিনিধিঃ পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে জসিম উদ্দিন রাজু নামে হত্যা মামলার এক আসামি নিহত হয়েছে। বুধবার (৮ জুলাই) ভোরে চট্টগ্রামের ডবলমুরিং থানাধীন পশ্চিম ঝর্ণাপাড়ার জোড় ডেবার পূর্ব পাড়ে এ ঘটনা ঘটে।

ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ জানান, মঙ্গলবার সন্ধ্যায় জসিমের সঙ্গে তার ভাবি নিলু আক্তারের ঝগড়া হয়। তর্কতর্কির এক পর্যায়ে জসিম তিন বছর বয়সী ভাতিজাকে গলাকেটে হত্যা করে। এ ঘটনায় নিলু থানায় হত্যা মামলা করলে পুলিশ তাকে গ্রেফতারে অভিযান শুরু করে। এক পর্যায়ে জানা যায় আসামি পশ্চিম ঝর্ণাপাড়ার জোড় ডেবার পূর্ব পাড়ে অবস্থান করছে। পরে ওই এলাকায় অভিযানে যায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জসিমসহ তার সহযোগীরা গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে জসিমের সহযোগিরা পালিয়ে যায়। এসময় গুলিবিদ্ধ অবস্থায় জসিমকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি দেশীয় এলজি, একটি অব্যবহৃত কার্তুজ, কার্তুজের ৪টি খোসা, একটি ছোরা ও ৭৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, জসিম পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ও পেশাদার ছিনতাইকারী। তার নামে হত্যাসহ ১৩টির অধিক মামলা রয়েছে।

এ ঘটনায় নগর পুলিশের এডিসি (পশ্চিম) এএএম হুমায়ুন কবির, ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ, পরিদর্শক (তদন্ত) জহির হোসেনসহ পুলিশের ৫ সদস্য আহত হয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: কপি করা চলবে না