শনিবার, ১১ জুলাই ২০২০, ০৭:১৬ পূর্বাহ্ন

৫২৮ দিন পর রিয়াল মাদ্রিদের ফ্রি কিক গোল

খেলা ডেস্কঃ

ক্রিস্টিয়ানো রোনালদোরও চলে গেছেন, ফ্রি কিকে গোল করাও ভুলে গেছে রিয়াল মাদ্রিদ! সেই গত বছরের জানুয়ারিতে শেষবার ডেড বলে গোল করতে দেখা গিয়েছিল মাদ্রিদের ক্লাবটিকে। এতদিন পর এসে সেই খরা কাটলো সের্হিয়ো রামোসের সৌজন্যে। এই ডিফেন্ডারের উড়িয়ে মারা বলে ৫২৮ দিন পর ফ্রি কিকে গোল পেয়েছে রিয়াল। তার আগে ভিনিসিয়ুস জুনিয়রের লক্ষ্যভেদে মায়োর্কার বিপক্ষে পেয়েছে তারা ২-০ গোলের জয়। তাতে বার্সেলোনাকে পেছনে ফেলে আবার শীর্ষে ফিরেছে লস ব্লাঙ্কোস।

আগের রাতে ঘরের মাঠেও বার্সেলোনাকে জিততে ঘাম ঝরাতে হয়েছিল। আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে ইভান রাকিতিচের একমাত্র গোলে ৩ পয়েন্ট নিয়ে শীর্ষে ফেরে কাতালানরা। ২৪ ঘণ্টার ব্যবধানে আবার শীর্ষস্থান নিজেদের করে নিয়েছে রিয়াল। বুধবার রাতে ঘরের মাঠ স্তাদিও আলফ্রেদো ডি স্তেফানোয় ‍দুই অর্ধের দুই গোলে জয়ের ধারা সচল রেখেছে জিনেদিন জিদানের দল।

রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে আগের ম্যাচের একাদশ থেকে চারটি পরিবর্তন এনেছিলেন জিদান। আক্রমণভাগের শক্তি বাড়িয়ে করিম বেনজেমার সঙ্গে যোগ করেছিলেন এডেন হ্যাজার্ড, গ্যারেথ বেল ও ভিনিসিয়ুসকে। ব্রাজিলিয়ান এই তরুণের গোলেই এগিয়ে যায় রিয়াল। ১৯তম মিনিটে ছোট বক্সের সামনে থেকে ডান পায়ের টোকায় মায়োর্কা গোলকিপারের মাথার ওপর দিয়ে বল জালে জড়ান তিনি।

খানিক পর ব্যবধান দ্বিগুণ করার দারুণ সুযোগ তৈরি হয়েছিল রিয়ালের। অগ্রগামীর ভূমিকায় সেই ভিনিসিয়ুসই। কিন্তু এই ফরোয়ার্ডের শট বারে লেগে প্রতিহত হয়। হ্যাজার্ডও ব্যর্থ হয়েছেন কয়েকবার। তাই প্রথমার্ধে আর ব্যবধান বাড়াতে পারেনি স্বাগতিকরা।

তবে বিরতি থেকে ঘুরে এসে ২-০ করতে বেশি সময় নেয়নি তারা। ৫৬ মিনিটে ফ্রি কিক থেকে বল জালে জড়ান রামোস। তার লক্ষ্যভেদে ৫২৮ দিন পর আবারও ফ্রি কিকে গোল পেয়েছে রিয়াল।

রোনালদো সান্তিয়াগো বার্নাব্যু ছাড়ার পর থেকে ডেড বলে ভীষণ ভুগছে মাদ্রিদের ক্লাবটি। টোনি ক্রুস, লুকা মদরিচ ও গ্যারেথ বেল থাকার পরও সুবিধা করতে পারছে না। শেষ পর্যন্ত সফল হলেন রামোস। ২০১৯ সালের জানুয়ারিতে রিয়াল বেতিসের বিপক্ষে রিয়ালের হয়ে সবশেষ ফ্রি কিকে গোল করেছিলেন দানি সেবালোস।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: কপি করা চলবে না