শনিবার, ২৩ মে ২০২০, ০৫:১৪ অপরাহ্ন

আজ মরহুম নুরুল ইসলাম চৌধুরীর ১৬তম মৃত্যুবার্ষিকী

বিশেষ প্রতিবেদকঃ উখিয়া উপজেলার বরেণ্য রাজনীতিবিদ, সাবেক উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান,শিক্ষাবিদ,বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের প্রতিষ্ঠাতা মরহুম নুরুল ইসলাম চৌধুরীর আজ ১৬ তম মৃত্যুবার্ষিকী।

২০০৪ সালের আজকের এই দিনে তিনি মৃত্যুবরণ করেন। উখিয়া উপজেলার সাধারণ মানুষের কাছে একজন অনন্য অসাধারণ জননেতা ছিলেন তিনি। জীবদ্দশায় রেখে গেছেন উখিয়ার সার্বিক উন্নয়নে অবিস্মরণীয় অবদান।

উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্বপালন কালীন সময়ে উখিয়ার অবকাঠামোগত উন্নয়নে,শিক্ষাক্ষেত্রের প্রসারে তার নিরলস ভূমিকা অতুলনীয়।

উখিয়া উপজেলার মানুষ মরহুম এই জননেতার প্রতি এখনো কৃতজ্ঞ প্রকাশ করে এবং চিরকালই করবে, কারণ তিনি কীর্তিমান। কীর্তিমানের মৃত্যু নেই,মরহুম নুরুল ইসলাম চৌধুরী আজ না থাকলেও আছেন উখিয়ার গণমানুষের হৃদয়ে।

তারঁ সুযোগ্য উত্তরসূরিরা আজ জনপ্রতিনিধি হয়ে মানুষের সেবা করে যাচ্ছেন যেমনটি তিনি ছিলেন। বড় ছেলে হুমায়ুন কবির চৌধুরী দায়িত্ব পালন করছেন কক্সবাজার জেলা পরিষদের সদস্য হিসেবে, মেয়ে শাহীন আক্তার চৌধুরী দায়িত্ব পালন করছেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য হিসেবে।

ছোট ছেলে জাহাঙ্গীর কবির চৌধুরী ইতিমধ্যে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন একজন দক্ষ ও জনপ্রিয় জনসেবক হিসেবে তিনি একাধারে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের পরপর দুবার নির্বাচিত চেয়ারম্যান।

মরহুম নন্দিত জননেতা নুরুল ইসলাম চৌধুরীর ১৬তম প্রয়াণ দিবসে রইল কক্সবিডিনিউজ পরিবারের বিনম্র শ্রদ্ধাঞ্জলি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: কপি করা চলবে না