সোমবার, ২৫ মে ২০২০, ০২:৫৬ পূর্বাহ্ন

১টি নাম্বারে ১বারই যাবে অর্থ,সমালোচকদের উদ্দেশ্য ভালো নয়!

কক্সবিডিনিউজ এক্সক্লুসিভঃ  মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আন্তরিকতায় সারাদেশে প্রায় ৫০ লাখের মানুষের হাতে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে  বিতরণ    করা হচ্ছে সহযোগিতা স্বরুপ নগদ অর্থ।

একটি ক্রিয়াশীল গোষ্ঠী চেষ্টা করছে এই অনন্য উদ্যোগকে বিতর্কিত করার! তাদের এই চেষ্টা উদ্দেশ্য প্রণোদিত।

এই বিষয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি জয়দেব নন্দী, পাঠকদের জন্য স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হলো:


ধরলাম, ইউনিয়ন পরিষদের কোন মেম্বার/চেয়ারম্যান সমাজের নিম্ন-বিত্তের মানুষকে ঈদ উপহার দেয়া মাননীয় প্রধানমন্ত্রীর ২৫০০ করে টাকা আত্মসাৎ করার জন্য চালাকি করে ২০০ জন মানুষের বিপরীতে তালিকায় তার নিজের একই নাম্বার ২০০ বার লিপিবদ্ধ করেছে। তার মানে মেম্বার-প্রদত্ত বিভিন্ন নামে সেই ২০০ বার দেয়া একই নাম্বারে কি ২০০ বার ২৫০০ টাকা করে ঢুকবে? না ঢুকবে না। কেননা নাম্বার হচ্ছে একটি; তা যতবার যত নামের বিপরীতে দেয়া হোক না কেন, ২৫০০ টাকা ঢুকবে মাত্র একবার। একই নাম্বারে একাধিকবার ২৫০০ করে টাকা ঢুকেছে, তেমন কোন প্রমাণ কি কেউ পেয়েছেন?

তালিকা প্রণয়নের ত্রুটি নিয়ে কথা হচ্ছে; কিছু কিছু জায়গায় হয়েছেও। সেই আলোচনা করা অপ্রাসঙ্গিক নয়। কিন্তু টাকা আত্মসাৎ এর ধুয়ো তুলে মাননীয় প্রধানমন্ত্রীর মহৎ উদ্যোগকে যারা বিতর্কিত করতে চাচ্ছেন, তাদের উদ্দেশ্য কিন্তু ভাল নয়।


দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: কপি করা চলবে না