সোমবার, ২৫ মে ২০২০, ১০:৩৫ পূর্বাহ্ন

এখনো করোনা মুক্ত নন হাসিনা মহিউদ্দিন ও ছেলে সালেহীন, দ্বিতীয়বার পরীক্ষায় আবারো পজিটিভ

চট্টগ্রাম অফিসঃ  এ বি এম মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী ও নগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হাসিনা মহিউদ্দিন ও ছেলে বোরহানুল হাসান চৌধুরী সালেহীন এখনো করোনামুক্ত হতে পারেননি। তাদের দ্বিতীয় দফার করোনা রিপোর্টও পজেটিভ এসেছে।


শনিবার রাতে (১৬ মে) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষা পর প্রকাশিত রেজাল্ট থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এরআগে (১২ মে) মঙ্গলবার সন্ধ্যায় বিআইটিআইডিতে তার নমুনা পরীক্ষায় হাসিনা মহিউদ্দিনের আর তার দুদিন আগে ছেলে সালেহীন করোনা আক্রান্ত হয়। এছাড়া তাদের দুই গৃহকর্মীও করোনা আক্রান্ত হয়েছিল।

যদিও ওই দিন হাসিনা মহিউদ্দিনের সন্তান শিক্ষা উপমন্ত্রী ও নওফেলের করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছিল। এরআগে ১০ মে বোরহানুল হাসান চৌধুরী সালেহীনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হওয়ায় নগরীর চশমা হিলের তাদের ভবনটিও লকডাউন করে দেওয়া হয়। তিনি শিক্ষা উপমন্ত্রী নওফেলের ছোট ভাই। এরপর নওফেলসহ পরিবারের অন্য সদস্যদের নমুনা পরীক্ষার জন্য সংগ্রহ করা হয়।

মহিউদ্দিন চৌধুরীর ছোট ছেলে বোরহানুল হাসান চৌধুরী সালেহীন স্ত্রী ও সন্তানদের নিয়ে কিছুদিন ঢাকায় ছিলেন। সেখান থেকে ফেরার পর তার জ্বর আসে। নমুনা পরীক্ষার জন্য বিআইটিআইডিতে পাঠালে সেখান থেকে ১০ মে রাতে পজিটিভ রেজাল্ট এসেছে। তাকে আপাতত বাসায় আইসোলেশনে রাখা হয়েছে। বাসায় রেখে মা ছেলে দুজনকেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: কপি করা চলবে না