রবিবার, ৩১ মে ২০২০, ১০:০৭ অপরাহ্ন

আজ রাতে,ঘরে বসে আয়নাবাজি!

বিনোদন ডেক্সঃ

আয়নাবাজি’ চলচ্চিত্র, আয়নাবাজি অরিজিনাল সিরিজের পর করোনাকালে প্রচারিত হতে যাচ্ছে ওয়েব সিরিজ ‘ঘরে বসে আয়নাবাজি’। আজ মঙ্গলবার রাত সাড়ে ১০টা থেকে প্রথম আলোর ফেসবুক পেজে দেখা যাবে ঘরে বসে নির্মিত সচেতনতামূলক এ ধারাবাহিক।

‘আয়নাবাজি’ ছবির চরিত্ররা এখনো রয়ে গেছে মানুষের মননে। করোনা–সংকটে আবার তারা মানুষের সামনে হাজির হচ্ছে সচেতনতার বার্তা নিয়ে। দেখা যাবে আয়না, হৃদি ও সাংবাদিক সাবেরকে। ঘরে বসে নির্মাতা ও কলাকুশলীরা নির্মাণ করলেন স্বল্পদৈর্ঘ্যের এ ওয়েব সিরিজ। সিরিজের নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। অভিনয় করবেন চঞ্চল চৌধুরী, নাবিলা ও পার্থ বড়ুয়া। প্রযোজনা করেছেন জিয়াউদ্দিন আদিল।

এরই মধ্যে প্রকাশিত হয়েছে সিরিজের টিজার ও একটি গান। সিরিজের জন্য গল্প লিখেছেন নাসিফ ফারুক। তিনটি পর্বে দেখা যাবে করোনাকালে আয়নাবাজির চরিত্রগুলোর জীবনযাপন। দেখা যাবে ভাইরাস সংক্রমণ ঠেকানো এবং সুরক্ষিত থাকতে কী করছে তারা।

‘ঘরে বসে আয়নাবাজি’ সিরিজের প্রতিটি পর্বের দৈর্ঘ্য ৭ থেকে ৮ মিনিট। করোনাভাইরাসে আক্রান্ত আয়না কীভাবে প্রতিকূলতাকে জয় করে, প্রতিবেশী এবং নিকটজনেরা কীভাবে সাহায্য করতে এগিয়ে আসেন সিরিজে সেটাই দেখা যাবে।

প্রথম আলোর ফেসবুক পেজ ও পরে ইউটিউব চ্যানেল ছাড়াও সচেতনতামূলক এই সিরিজটি দেখা যাবে লাইভ স্ট্রিমিং অ্যাপস র‌্যা বিটহোল এবং ব্র্যাকের ফেসবুক পেজে। করোনা সচেতনতায় সিরিজটি নির্মাণে সহায়তা করছে ব্র্যাক ও অস্ট্রেলিয়ান অ্যাইড।

 

সুত্রঃ প্রথমআলো অনলাইন

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: কপি করা চলবে না