মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১০:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

ভাইয়ের হাতে ভাই খুন, আহত ১

ডেস্ক রিপোর্ট ◑ লোহাগাড়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাইয়ের খুন হওয়ার ঘটনা ঘটেছে। উপজেলার কলাউজান কানুরাম বাজার হাজির পাড়া লইতার বাপের বাড়ি এলাকায় বড় ভাই রফিক আহমদ (৫৪) তার ছোট ভাই শফিকুর রহমানের (৩৬) মাথায় আঘাত করলে গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চারদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা নড়ে অবশেষে আজ রবিবার (২৯ মার্চ) সকাল সাড়ে ৯টায় চট্টগ্রাম ট্রিটমেন্ট হাসপাতালে মারা যায় শফিক। এ ঘটনায় শফিকের স্ত্রী কহিনুর আক্তার (৩০) গুরতর আহত হয়। তারা ওই এলাকার মৃত মৌলানা ইসহাক আহমদের ছেলে।

স্থানীয়সূত্রে জানা যায়, ২৫ মার্চ বিকেলে বাড়ির পাশে অনাবাদি জায়গায় কাজ করছিল রফিক আমহদ ও তার  দুছেলে। ওখানে  তারা কিসের কাজ করছিলেন জিজ্ঞেসা করেছিলেন নিহত শফিক। এতে ক্ষিপ্ত হয়ে রফিক তার ছোট ভাই শফিকের মাথায় আঘাত করলে ঘটনাস্থলে শফিক ও তার স্ত্রী গুরতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাদের চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। এদিকে গুরুতর আহত কহিনুর আক্তার বলেন, পারিবারিক বিরোধকে কেন্দ্র করে পূর্ব পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশে তার স্বামী ও তাকে আঘাত করে। ঘটনাস্থলে স্বামীকে বাঁচাতে গিয়ে তিনিও আহত হোন।

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ বলেন, এ ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি। তবে শফিক নামের এক যুবক নিহত হওয়ার খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মৃতদেহ পাঁচলাইশ থানাকে ময়না তদন্তের জন্য অনুরোধ করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: কপি করা চলবে না