মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪৯ পূর্বাহ্ন

সিঙ্গাপুরে করোনায় আক্রান্ত প্রথম বাংলাদেশি

জাগো নিউজ ◑ 

বিশ্বের বিভিন্ন দেশে মরণঘাতী ভাইরাস করোনা ছড়িয়ে পড়লেও এখনো নিরাপদ আছে বাংলাদেশ। ঝুঁকিপূর্ণ দেশের তালিকায়ও নাম আসেনি বাংলাদেশের। তবে সিঙ্গাপুরে এক প্রবাসী বাংলাদেশি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সিঙ্গাপুরে এ পর্যন্ত যে কয়জন আক্রান্ত হয়েছেন তার মধ্যে একজন বাংলাদেশি রয়েছেন বলে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে স্থানীয় সংবাদমাধ্যমে খবর প্রকাশ করা হয়েছে।

রোববার (০৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে বলে খবর প্রকাশ করেছে মাদারশিপ নামে এক সংবাদমাধ্যমসহ বেশ কয়েকটি মিডিয়া।

সিঙ্গাপুরের ইংরেজি দৈনিক স্ট্রেইট টাইমস বলছে, ৩৯ বছর বয়সী এক বাংলাদেশি প্রবাসীকে করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত করে সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রণালয়। বাংলাদেশি এই প্রবাসীকে সিঙ্গাপুরের এনসিআইডির আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে।

দেশটির এই দৈনিক বলছে, গত ১ ফেব্রুয়ারি তার শরীরে করোনাভাইরাসের লক্ষণ পাওয়া যায়। পরে ৩ ফেব্রুয়ারি তাকে সিঙ্গাপুরের জিপি ক্লিনিকে পাঠানো হয়। এর দুদিন পর ৫ ফেব্রুয়ারি বাংলাদেশি এই প্রবাসীকে চাঙ্গি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: কপি করা চলবে না