মঙ্গলবার, ৩০ জুন ২০২০, ০৩:৫৭ পূর্বাহ্ন

ভালোবাসা দিবসে হাবিবের উপহার মডেল ম্যাশ!

বিনোদন ডেস্ক ◑  

দেশের নাটক, সিনেমা আর সংগীত ইন্ডাস্ট্রির বর্তমান অবস্থা সবারই জানা। সেই পরিস্থিতি সামাল দিতে গেল বছর থেকে হাবিব নিজেই নেমেছেন গান প্রযোজনা ও পরিবেশনায়। গড়ে তুলেছেন নিজের প্রতিষ্ঠান এইচ ডব্লিউ প্রডাকশনস। যে ব্যানার থেকে নিজের পাশাপাশি চলতি প্রজন্মের শিল্পীদের ডেকে নিয়মিত গান করাচ্ছেন, ভিডিও নির্মাণ করছেন নতুন মডেলদের নিয়ে।

সেই ধারাবাহিকতায় এবার তিনি উপহার দিচ্ছেন নতুন মডেল মাসিয়াত ম্যাশকে। ভালোবাসা দিবস (১৪ ফেব্রুয়ারি) উপলক্ষে এরইমধ্যে তিনি প্রস্তুত করেছেন ম্যাশকে নিয়ে নতুন ভিডিও ‘হারালে কোথায়’। গানটি লিখেছেন গুঞ্জন রহমান, সুর-সংগীত-কণ্ঠ আর প্রযোজনা হাবিব নিজেই করেছেন। সম্প্রতি এর গল্পনির্ভর একটি ভিডিও নির্মিত হয়েছে এইচ ডব্লিউ-এর ব্যানারে। এতে মডেল হয়েছেন হাবিব ও ম্যাশ।

গানচিত্রটি প্রকাশ পাবে ১৩ ফেব্রুয়ারি। তবে তার আগে এ বিষয়ে খুব বেশি কিছু শেয়ার করতে প্রস্তুত নন হাবিব। কারণ, এতে থাকছে বেশ কিছু চমক। যার মধ্যে একটি মডেল ম্যাশের অভিষেক।

হাবিব বলেন, ‘দেখুন আমার গানের মডেল নতুন না পুরনো- সেটা বিষয় নয়। আমি সব সময় সিরিয়াস থাকি গানটার গল্প নিয়ে। গল্পের চরিত্র যার সঙ্গে যাবে, অথবা যে আমার গল্পটাকে ধারণ করতে পারবে- তাকে নিয়েই কাজটা করতে আগ্রহী। সেই সূত্রে এবার পেলাম ম্যাশকে। ও অসাধারণ করেছে। এটা আসলে ভিডিওটা প্রকাশের আগে বোঝানো মুশকিল। বাট ম্যাশের জন্য শুভকামনা। কারণ, এটাই ওর জীবনের প্রথম প্রফেশনাল কাজ।’

হাবিব জানান, মাসিয়াত ম্যাশকে তিনি হান্ট করেননি। আগে থেকেই তারা ভালো বন্ধু। ‘হারালে কোথায়’ গানটির গল্প শেয়ার করতে গিয়েই কাজটি করার সিদ্ধান্ত হয়। কারণ, ম্যাশের মধ্যে গানটির গল্পের নায়িকার প্রতিচ্ছবি দেখতে পেয়েছেন হাবিব ওয়াহিদ।

ইতোমধ্যে হাবিবের ভেরিফায়েড ফেসবুক পেইজে প্রকাশ হয়েছে গানটির ফার্স্টলুক। যেখানে দেখা যায়, রোমান্টিক মুহূর্তে ম্যাশকে বুকে জড়িয়ে আছেন হাবিব। যদিও ম্যাশের মুখছবি অস্পষ্ট। কারণ, ভিডিও প্রকাশের আগে ম্যাশের চাঁদমুখ-উন্মোচন করতে নারাজ হাবিব!

তিনি বলেন, ‘গানটি রোমান্টিক স্যাড ঘরানার। ভিডিওটির গল্পে বেশ কিছু বৈচিত্র্য আছে। শেষ পর্যন্ত না দেখলে পুরো কাজটির গভীরতা মাপা যাবে না। তাই আগেই সব প্রকাশ করে মজা নষ্ট করতে চাই না।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: কপি করা চলবে না