বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৩৪ অপরাহ্ন

রাজধানীতে পুলিশের ওপর বোমা হামলা, আহত ২

ডেস্ক রিপোর্ট::

জধানীর সায়েন্স ল্যাব এলাকায় পুলিশের ওপর বোমা হামলায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার রাত পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটেছে।

আহতরা হলেন- পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহাবুদ্দিন (৩৫) ও কনস্টেবল আমিনুল ((৪০)।

বোমা বিস্ফোরণে এএসআই শাহাবুদ্দিনের দু পায়ে আঘাত লেগেছে। আর কনস্টেবল আমিনুল হাতে আঘাত পেয়েছেন।

ঘট্নার পর পরই ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঢাকা মহানগরের ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া ও পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

আসাদুজ্জামন মিয়া বলেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী তাজুল ইসলাম প্রোটকলে গাড়িবহর নিয়ে যাচ্ছিলেন।পরে সায়েন্স ল্যাবের কাছে পৌঁছালে রাস্তায় জট দেখ এএসআই শাহাবুদ্দিন বিষয়টি নিয়ে সেখানে কর্তব্যরত ট্রাফিক পুলিশের সঙ্গে কথা বলতে যান। এ সময় সেখানে পুলিশ বক্সের সামনে ওই হামলার ঘটনা ঘটে।

এ বিষয়ে মন্ত্রী তাজুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনিও একই বর্ণনা দেন। তিনি জানান, তেজগাঁও তার ব্যক্তিগত অফিস থেকে রাইফেলস স্কোয়ারে একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন।

আহত পুলিশ সদস্য শাহাবুদ্দিন জানিয়েছেন, এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলামের প্রটোকলে ছিলেন। এ সময় রাস্তায় জট দেখে নেমে সামনে গেলে হঠাৎ একটি বোমা বিস্ফোরণ হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলিশের ওপর বোমা হামলায় দুজন পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা এখন ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: কপি করা চলবে না