শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৯:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
লামায় ওয়ারেন্টভুক্ত ৪ পলাতক আসামী গ্রেফতার উখিয়ায় ২ টি ডিজিটাল পদ্ধতি ঘূর্ণিঝড় আশ্রয়কেন্দ্র ও ১৫ টি দুর্যোগ সহনীয় গৃহ উদ্বোধন উখিয়ায় র‍্যাবের অভিযানে ইয়াবাসহ রোহিঙ্গা আটক ক্ষতি নিরূপনে ১০ সদস্যের বিশেষজ্ঞ কমিটি, নভেম্বরের মধ্যে প্রতিবেদন দু’বছরে ১২ জনের মৃত্যু, হাতীর জন্য বিকল্প করিডোর হবে ভাসানচরে যেতে রাজি ১৭ রোহিঙ্গা পরিবার ২ দিনের জন্য বন্ধ কলাতলী-মেরিন ড্রাইভ সংযোগ সড়ক নাইক্ষ্যংছড়িতে পূজার চাঁদা নিয়ে সনাতন ধর্মের দুই গ্রুপের সংঘর্ষ : আহত ৪, আটক ৫ রোহিঙ্গা শিবিরে ফের গোলাগুলি: আগুনে পুড়ে গেল ডাকাতদের ৪টি আস্তানা জাতীয় পতাকার আদলে সাজানো হলো উখিয়া কলেজের অনার্স ভবন

খালেদা জিয়ার সঙ্গে স্বজনদের সাক্ষাৎ

Bangladesh's main opposition leader and Bangladesh Nationalist Party chairperson Khaleda Zia (C) looks on as she is escorted back to prison from a hospital visit in Dhaka on November 8, 2018. - Bangladeshi authorities were set to announce later November 8 a date for general elections despite the opposition crying foul and threatening protests. (Photo by - / AFP)

কক্সবিডি নিউজ::

বিএনপির কারাবন্দি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন পরিবারের সদস্যরা। তিনি বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার দুপুর দেড়টার দিকে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে পরিবারের ছয় সদস্য বিএসএমএমইউতে যান।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান একথা জানিয়েছেন।

তিনি বলেন, ১৭ জন আবেদন করলেও চেয়ারপারসনের ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান ও তার দুই মেয়ে, খালেদা জিয়ার ভাই শামীম এস্কান্দার, তার স্ত্রী কানিজ এস্কান্দার এবং তাদের ছেলে সাক্ষাতের অনুমতি পেয়েছেন।

দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে খালেদা জিয়া ২০১৮ সালে ৮ ফেব্রুয়ারি থেকেই জেলে আছেন। অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসার জন্য তাকে গত ১ এপ্রিল বিএসএমএমইউতে ভর্তি করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: কপি করা চলবে না