সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৪:৩৬ পূর্বাহ্ন

উখিয়া উপজেলা চেয়ারম্যানের ঈদ শুভেচ্ছা

উখিয়া উপজেলা বাসীসহ সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন-উপজেলা চেয়ারম্যান জনাব অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

তিনি বলেন,ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষাদেয়,হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য,মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়।

ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে।’
তিনি উখিয়া উপজেলা বাসীসহ সকলকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

‘ব্যক্তি,পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মিলন বন্ধন পরিব্যাপ্তি লাভ করুক,এটাই হোক সকলের ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসিখুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক।

বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক এই দিনে,
আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি।’

জনপ্রিয় নেতা অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী বলেন, ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ, ঈদের এই আনন্দ ধনী-গরীব সকেলের মাঝে বয়ে আনুক খুশির বার্তা। সকলকে জানাই পবিত্র ঈদুল আযহার আন্তরিক শুভেচ্ছা। আমরা কুরবানীর শিক্ষায় উজ্জ্বীবিত হয়ে ত্যাগের উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করতে সক্ষম হতে চাই। মহান আল্লাহ আমাদের সকল কে সেই তাওফিক দান করুন।

তিনি বলেন, ঈদুল আযহা ত্যাগের, আনন্দের এবং ধৈর্য্যরে। মহান আল্লাহ পাকের সান্নিধানে সান্নিধ্য অর্জনে সর্বোচ্চ ত্যাগের ও ধৈর্য্যের অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছিলেন হযরত ইব্রাহিম (আঃ)। সেই থেকে এই পর্যন্ত মুসলিম মিল্লাত আল্লাহ পাকের সন্তুষ্টি সাধনে পশু কুরবানির মাধ্যমে ঈদুল আযহা উদযাপন করে আসছে।

এই পবিত্র ঈদ উদযাপনের মাধ্যমে পারস্পরিক মমতা, ও ভালোবাসার বন্ধন সৃষ্টি হতে পারে। আমরা ত্যাগ ও ধৈর্য্যরে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করে ঈদ অর্থাৎ আনন্দ বার্তা সকলের মাঝে পৌঁছে দেবো। আর নয় পরশ্রীকাতরতা, জয় হোক সম্প্রীতি ও প্রশান্তির। সুস্থ-সুন্দর, বর্ণাঢ্য-বর্ণিল এবং সার্থক-সফল আনন্দময় হোক সকলের জীবন।

ঈদুল আজহার শিক্ষা আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধৃদ্ধ করবে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক হাসি ও খুশিতে এই প্রত্যাশায় সকলকে পবিত্র ঈদূল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

শুভেচ্ছান্তে-

অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী

চেয়ারম্যান

উপজেলা পরিষদ উখিয়া।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: কপি করা চলবে না