মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৩:৫৬ অপরাহ্ন

অতিরিক্ত ভাড়া আদায়কালে হাতেনাতে ধরলেন উখিয়ার ইউএনও

এম.এস রানা,উখিয়া::

ঈদের ছুটিতে নাড়ির টানে আপন গন্তব্যে পৌঁছাতে অপেক্ষারত শত শত যাত্রীদের নিজ হাতে গাড়িতে উঠিয়ে দিলেন উখিয়ার ইউএনও মোঃ নিকারুজ্জামান।

অভিযোগ উখিয়া সদর,কোটবাজার ও মরিচ্যা সহ বিভিন্ন সিএনজি ষ্টেশন চলে আসছে অতিরিক্ত ভাড়া আদায়ের মহোৎসব। সামনে পবিত্র কোরবানির ঈদের ছুটিতে সাধারণ মানুষ যখন বাড়ি মুখি তখন কোটবাজারের সিএনজি চালকেরা যাত্রীদের নিকট হতে অতিরিক্ত ভাড়া আদায় করে আসছিল।

ফেইসবুকজুড়ে এ সংক্রান্ত অভিযোগের প্রেক্কিতে মাঠে নামেন ইউএনও নিকারুজ্জামান চৌধুরী।

৮ আগষ্ট (বৃহস্পতিবার) সন্ধ্যা ৭ টার দিকে সিএনজি ষ্টেশনে হাজির হন তিনি। কোটবাজার হতে কক্সবাজার নির্ধারিত ভাড়া ৭০ টাকা কিন্তু সাধারন যাত্রীদের নিকট হতে আদায় করা হচ্ছিল ১০০ হতে ১২০ টাকা।
অপেক্ষামান যাত্রীদের মুখে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ শুনে তাৎক্ষনিক যাত্রীদের নির্ধারিত ভাড়ায় কক্সবাজার মূখী সিএনজি গাড়িতে উঠিয়ে দেন এবং কোন অবস্থাতেই যাতে যাত্রীদের নিকট হতে অতিরিক্ত ভাড়া যাতে আদায় করা না হয় সে ব্যাপারে সিএনজি সমিতির কর্তৃপক্ষে কঠোরভাবে নির্দেশ প্রদান করেন।

এ সময় মাননীয় নির্বাহী কর্মকর্তার উপস্থিতি টের পেয়ে অনেক অসাধু সিএনজি চালক তাদের গাড়ি নিয়ে ছটকে পড়ার দৃশ্য লক্ষ করা যায়।

এদিকে সিএনজি চালক কর্তৃক যাত্রী হয়রানি করে অতিরিক্ত ভাড়া আদায় কালে হঠাৎ সেখানে ইউএনও নিকারুজ্জামানের জরুরী হস্তক্ষেপ সাধারন জনমনে প্রশংশা কুড়ায়। অনেকে এহেন পদক্কেপ গ্রহনের ধন্যবান জানিয়েছেন ইউএনওকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: কপি করা চলবে না