শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৯:২৬ পূর্বাহ্ন

গান গেয়ে, ভিডিও করে গুজব ছড়াতেন এই ‘শিল্পী’

কক্সবিডি নিউজ::

আঞ্চলিক ভাষায় পদ্মা সেতু ও ছেলেধরা নিয়ে গান তৈরি এবং প্রচারের অভিযোগে কথিত এক শিল্পীকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম পুলিশ। গতকাল বুধবার রাতে ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভার হাসপাতাল রোডের একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার নগরীর হালিশহরে জেলা পুলিশ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এ কে এম এমরান ভূঁইয়া এ তথ্য জানিয়েছেন। গ্রেপ্তার শিল্পীর নাম আলমগীর বিন কবির (৩৪)। তিনি ফটিকছড়ি উপজেলার চাড়ালিয়াহাট এলাকার বাসিন্দা।

সংবাদ সম্মেলনে এ কে এম এমরান ভূঁইয়া জানান, ফটিকছড়িতে আঞ্চলিক ভাষায় সুর করে গান গেয়ে ভিডিও তৈরি করেছেন কথিত শিল্পী আলমগীর বিন কবির। নবজাগরণ শিল্পীগোষ্ঠী নামে তার একটি সংগঠনও রয়েছে। সম্প্রতি তাদের তৈরি করা ‘কল্লাকাটনি’ শিরোনামে পাঁচ মিনিটের একটি আঞ্চলিক গানের ভিডিও ফেসবুকে ছাড়া হয়েছে, যা পুলিশের হাতে এসেছে।

তিনি আরও জানান, ওই ভিডিওটিতে দেখা যায়, আলমগীর পদ্মা সেতু, ছেলেধরা, কল্লাকাটার গুজব ছড়িয়ে এলাকার শিশু-কিশোরদের স্কুল-মাদ্রাসায় একা না পাঠানো সংক্রান্ত বিভিন্ন তথ্য দিয়ে গান পরিবেশন করছেন। আলমগীর ও তার সহযোগীদের মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তিকর তথ্য দিয়ে তৈরি করা গান ও ভিডিও ফেসবুকে কয়েক হাজারবার শেয়ার হয়েছে।

পরে বুধবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় আলমগীরের কাছ থেকে ভিডিও তৈরির বিভিন্ন সরঞ্জামও উদ্ধার করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: কপি করা চলবে না