মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০১:০০ পূর্বাহ্ন

ভারতীয় খেলোয়াড়কে গণপিটুনির ভিডিও ফেসবুকে ভাইরাল

স্পোর্টস ডেস্ক::

রতের এক খেলোয়াড়কের প্রকাশ্যে গণপিটুনি দেয়া হয়েছে। আর সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। আর এই ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যেই তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ খবর জানিয়েছে ভারতের প্রভাবশালী গণমাধ্যম সংবাদ প্রতিদিন।

ভারতীয় সংবাদ মাধ্যমের তথ্যঅনুসারে ভারতের উত্তরপ্রদেশের বাঘপথের জাতীয় পর্যায়ের খেলোয়াড় দেবাংশ রানা জানান, কয়েকজন যুবকের দাবি তিনি নাকি তাদের এক বন্ধুকে হুমকি দিয়েছেন। আর সেই কারণেই সোমবার রাস্তায় ফেলে তাকে মারধর করা হয়।

খেলোয়াড়ের ভাষায়, আমি তখন কাজে বেরিয়েছিলাম। আচমকাই আমার রাস্তা আটকে দাঁড়ায় চার দুস্কৃতি। তারপরই সবাই মিলে আমাকে বেধড়ক মারতে থাকে। তাদের দাবি আমি নাকি কোনও এক বন্ধুকে হুমকি দিয়েছি। তারই প্রতিশোধ নিতে মারধর করা হচ্ছে। তাদের মধ্যে একজন মোবাইলে ঘটনাটি ভিডিও রেকর্ড করে। তারপর সেটি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায়।

আহত দেবাংশ রানা পুলিশের কাছে অভিযোগ করেছেন। ইতিমধ্যেই চার অভিযুক্তর মধ্যে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে পুলিশ জানায়, ঘটনায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। চতুর্থ অভিযুক্তর খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

দেবাংশের বাবা দশেন্দ্র রানা জানান, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি দেখেই তিনি প্রথম ঘটনাটি জানতে পারেন। দিনদুপুরে এমন ঘটনা ঘটায় আতংকিত দেবাংশ রানা এবং তার পরিবার। সাধারণ মানুষের নিরাপত্তা নিয়েও উঠছে প্রশ্ন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: কপি করা চলবে না