সোমবার, ২২ জুলাই ২০১৯, ১০:৩৮ পূর্বাহ্ন

বিয়ে করে পদ ছাড়লেন ছাত্রলীগ নেত্রী

কক্সবিডি নিউজ::

ছাত্রলীগের জনপ্রিয় মুখ রুশী চৌধুরী। ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের ক্রাফট বিভাগের সাবেক শিক্ষার্থী। সর্বশেষ ছাত্রলীগের সম্মেলনে রুশী পাঠাগার উপ সম্পাদক পদে দায়িত্বপ্রাপ্ত হন। ‘বিবাহিতরা পদ পেয়েছে’ বলে সে সময় যে সমালোচনা উঠেছিল তাতে রুশীর নামও ছিল। কিন্তু রুশী বিবাহিত নন বলে তীব্র প্রতিবাদ করেছিলেন।

সমালোচকরা সে সময় রুশীকে বিবাহিত প্রমাণ করার জন্য উঠে পড়ে লেগেছিল। কিন্তু ব্রুশী টলেননি, নিজের স্থান থেকে পরিস্কার বক্তব্য দিয়ে গেছেন। তবে এবার রুশী যখন সত্যি সত্যিই বিয়ে করলেন তখন ছাত্রলীগের বিধিমালাকে ঠিক ঠিক অনুসরণ করলেন। বিয়ের আগে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ বরাবর অব্যাহতি চেয়ে পত্র দেন।

অব্যাহতি পত্রে রুশী লিখেন, ‘আমি রুশী চৌধুরী বাংলাদেশ ছাত্রলীগের পাঠাগার বিষয়ক উপ সম্পাদক পদে দায়িত্ব পালন করছি। বাংলাদেশ ছাত্রলীগ উপমহাদেশের সর্ব বৃহৎ ছাত্র সংগঠন। আমি আমার ব্যক্তিগত কারণে ছাত্রলীগে আমার রাজনৈতিক দায়িত্ব প্রাপ্ত পদে আগামীতে থাকতে পারছি না।’

ফেসবুকে রুশী লিখেন, ‘বিদায় শব্দটা বিষণ্ণের। আর সেই বিদায় যদি হয় প্রচণ্ড ভালোলাগার কিংবা ভালোবাসার কোনো কিছুর হয় তাইলে মনের ভেতর ঝড় হয়, বুকের ভেতর ভাঙচুর হয়। অনেকের মতো বিশ্ববিদ্যালয়ের সোনালি সময় গুলো কেটেছে আবেগ ও ভালোবাসার সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের হাত ধরে। বিদায় বললেও আমাদের এই উষ্ণ প্রেমের শেষ হবে না।

তিনি লিখেছেন, ‘ভালো থেকো প্রেম, ভালো থেকো ভালোবাসা। খুব মিস করবো। কেন্দ্রীয় ছাত্রলীগের সম্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি অশেষ কৃতজ্ঞতা এবং তাদের অনুমতি সাপেক্ষে আমি বাংলাদেশ ছাত্রলীগের আমার উপর অর্পিত পদ থেকে আমার ব্যক্তিগত কারণে অব্যহতি নিচ্ছি।’

ঠিক বিয়ের দিন ৮ জুলাই পদত্যাগ পত্র প্রেরণ করেন রুশী। ক্লোজআপ ওয়ান’খ্যাত সংগীতশিল্পী আশিকুর রহমান মেহরাবের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রুশী চৌধুরী। বিয়ে করলেন। ৮ জুলাই পারিবারিকভাবে মেহরাবের বকশিবাজারের বাসায় বিয়ের আয়োজন সম্পন্ন হয়। মেহরাব-রুশী পরস্পর আত্মীয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: কপি করা চলবে না