সোমবার, ২২ জুলাই ২০১৯, ১০:৪০ পূর্বাহ্ন

সবাইকে নৌকায় তোলার প্রয়োজন নাই

কক্সবিডি নিউজ::

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, এখন সবাই আওয়ামী লীগের নৌকায় উঠতে চায়। বেশি যাত্রী হলে নৌকা ডুবে যায়। সবাইকে আওয়ামী লীগের নৌকায় তোলার প্রয়োজন নাই।

রবিবার দলের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ আয়োজিত সুধী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দলের নেতাকর্মীদের বিনয়ী হওয়ার আহ্বান জানিয়ে হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ সরকার সমস্ত উন্নয়ন করলেও আমাদের কোনো কোনো নেতাকর্মী কিংবা অনুপ্রবেশকারীর উদ্ধত্য আচরণের কারণে মানুষ যেন বিরক্ত না হয়। সেজন্য সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, পরপর তিনবার রাষ্ট্রক্ষমতায় থাকার কারণে যেসব অনুপ্রবেশকারী আওয়ামী লীগে ঢুকেছে, তাদের চিহ্নিত করতে হবে। এই সুযোগ-সন্ধানী সুবিধাবাদীদের আমাদের দলের প্রয়োজন নাই।

বিএনপির সমালোচনা করে তথ্যমন্ত্রী বলেন, রাজনীতির কাকদের দিয়ে গঠিত দল বিএনপি। তাদের অনুরোধ জানাবো, আপনাদের গায়ে যে পেট্রোলবোমার তকমা, আগুন-সন্ত্রাসের তকমা লেগেছে, সেখান থেকে বেরিয়ে না আসা পর্যন্ত আপনারা আর গণমানুষের দল হতে পারবেন না।

তিনি বলেন, আপনাদের রাজনীতিটা যেন শুধুমাত্র বেগম জিয়ার হাঁটুর ব্যথা, কোমরের ব্যথা, স্বাস্থ্য আর তারেক জিয়ার মামলার মধ্যে আটকে না থাকে।

নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়া মোশাররফ হোসেন।

তিনি বলেন, বর্তমানে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে কিছুর অভাব নেই।

অভাব শুধু খাটি মানুষের। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু যেই দেশকে সোনার বাংলা করার স্বপ্ন দেখেছিলেন, সেই বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন শেখ হাসিনা।
সমাবেশে বিশেষ অতিথি ছিলেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, শিক্ষা-উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। আরও বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: কপি করা চলবে না