বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৩৭ অপরাহ্ন

‘বন্দুকযুদ্ধে’ দুই ভাই নিহত

কক্সবিডি নিউজ::

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই ভাই নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে উপজেলার সরল ইউনিয়নের দক্ষিণ সরল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জাফর আহমেদ ওরফে জাফর মেম্বার ও তার ছোট ভাই খলিল আহমেদ। র‌্যাবের দাবি, জাফর বাঁশখালীর শীর্ষ সন্ত্রাসী। তারা দুই ভাই সাগরে মাছ ধরার নৌযানে ডাকাতি করতেন।

র‌্যাব সূত্রে জানা গেছে, জাফর মেম্বার সহযোগীদের নিয়ে আজ দক্ষিণ সরল গ্রামে অবস্থান করছিলেন। খবর পেয়ে র‌্যাবের একটি দল তাদের ধরতে যায়। এ সময় জাফর ও তার সহযোগীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাব সদস্যরাও তাদের ধরতে পাল্টা গুলি ছোড়ে। প্রায় ২০ মিনিট বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে জাফর ও খলিলের লাশ উদ্ধার করা হয়। এ সময় বাকি সহযোগীরা পালিয়ে যান।

র‌্যাবের দাবি, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তলসহ আটটি আগ্নেয়াস্ত্র এবং চাপাতি-রাম দাসহ বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। বন্দুকযুদ্ধে র‌্যাবের তিন সদস্যও আহত হয়েছেন।

র‌্যাবের চট্টগ্রাম জোনের সহকারী পরিচালক এএসপি মো. মাশকুর রহমান জানান, সাগরে মাছ ধরার ট্রলারে ডাকাতি করে এমন একটি সংঘবদ্ধ দলের নেতা জাফর মেম্বার। তার বিরুদ্ধে বাঁশখালী থানায় খুন, জখম, ডাকাতির অভিযোগে ৩৩টি মামলা আছে। একই কাজে সহযোগী তার ভাই খলিলের বিরুদ্ধে রয়েছে আটটি মামলা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: কপি করা চলবে না