বুধবার, ২৬ জুন ২০১৯, ০১:১০ অপরাহ্ন

গুলি নিয়ে শাহজালালে আ’লীগ নেতা আটক

সিএন ডেস্ক।।

ঘোষণা ছাড়া গুলি নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় রাজধানীর দারুস সালাম থানা আওয়ামী লীগের সভাপতি এবিএম মাজহারুল আনামকে আটক করেছে কর্তৃপক্ষ।

ঘোষণা ছাড়া গুলি নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় রাজধানীর দারুস সালাম থানা আওয়ামী লীগের সভাপতি এবিএম মাজহারুল আনামকে আটক করেছে কর্তৃপক্ষ।

রোববার সকাল পৌনে ১০টার দিকে তাকে আটক করে বিমানবন্দরের এভিয়েশন সিকিউরিটির (এভসেক) সদস্যরা।

পরে মাজহারুল আনামকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়। তার কাছ থেকে রাইফেলের ৩৪ ও পিস্তলের ১০ রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

এভসেক পরিচালক নূর আলম সিদ্দিকী পরিবর্তন ডটকমকে জানান, রিজেন্ট এয়ারওয়েজের ফ্লাইটে সকাল ১০টা ১৫ মিনিটে মাজহারুল আনামের চট্টগ্রামে যাওয়ার কথা। এজন্য তিনি সকাল পৌনে ১০টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের আসেন।

তিনি জানান, ঘোষণা না দিয়েই মাজহারুল আনাম উক্ত পরিমাণ গুলি নিয়ে বিমানবন্দরে প্রবেশ করেন। পরে স্ক্যানিংয়ে সেগুলো ধরা পড়ার পর তাকে আটক করা হয়।
মাজহারুল আনাম সরকারি বাঙলা কলেজ ছাত্র সংসদের নির্বাচিত জিএস ছিলেন। তিনি ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ছাড়াও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

এর আগে গত ২২ মার্চ সন্ধ্যায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ঘোষণা ছাড়াই আগ্নেয়াস্ত্র ও গুলি নিয়ে প্রবেশ করায় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও কেন্দ্রীয় সৈনিক লীগ নেতা সরদার মুজিবকে আটক করে বিমানবন্দর কর্তৃপক্ষ। এ সময় তার কাছ থেকে ৩৫ রাউন্ড গুলি ও একটি পিস্তল জব্দ করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com