বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ০২:৫২ অপরাহ্ন

ডাকসু নির্বাচিতদের গণভবনে আমন্ত্রণ প্রধানমন্ত্রীর

ad

সিএন ডেস্ক।।

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদের নির্বাচিতদের গণভবনে আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আগামীকাল শনিবার বিকেল চারটায় প্রধানমন্ত্রীর সঙ্গে ডাকসু ও হল সংসদের নেতাদের সাক্ষাতের সূচির কথা সাংবাদিকদের জানান প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন।

ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর প্রধানমন্ত্রীর আমন্ত্রণের সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, ‘প্রধানমন্ত্রী ডাকসু ও হল সংসদে বিজয়ীদের আমন্ত্রণ জানিয়েছেন। তিনি সবার প্রধানমন্ত্রী। আমি এবং আমার প্যানেল থেকে ডাকসুর সমাজসেবা সম্পাদক পদে জয়ী আখতার হোসেন প্রধানমন্ত্রীর আমন্ত্রণে গণভবনে যাব।’

দীর্ঘ ২৮ বছর পর গত সোমবার ডাকসু ও হল সংসদ নির্বাচনের ভোট হয়। এতে কেন্দ্রীয় সংসদের ভিপি পদে কোটা সংস্কার আন্দোলনের নেতা নুরুল হক নূর এবং সমাজসেবা পদে আখতার হোসেন বিজয়ী হন।

জিএস পদে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, এজিএস পদে সাদ্দাম হোসেনসহ বাকি ২৩টি পদে এই সংগঠনের নেতারা নির্বাচিত হন।

তবে কারচুপি ও অনিয়মের অভিযোগে পুনর্নির্বাচন দাবি করে আসছে ছাত্রলীগ ছাড়া অন্য সব প্যানেলের প্রার্থীরা। এর মধ্যে রয়েছেন ভিপি নুরুল হক নুরও। পুনর্নির্বাচন, রোকেয়া হলের প্রভোস্টের পদত্যাগসহ চার দফার দাবিতে রোকেয়া হলের ছয় শিক্ষার্থী বুধবার রাত থেকে অনশনে বসেন। তবে তারা দাবি পূরণে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় অনশন স্থগিত করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com