সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ০৩:৪০ অপরাহ্ন

সরে দাঁড়ালেন মাহমুদুল হক চৌধুরী, জয়ের পথে অধ্যক্ষ হামিদ

সিএন প্রতিবেদক ।।

উখিয়ার পর্যটনস্পট সোনার পাড়া রিসোর্স সেন্টারে অনুষ্টিত উখিয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি বলেছেন, তার রাজনৈতিক জীবনে অনেক চড়াই উতরাই পেরিয়ে আজ এতদুর এসেছেন। নির্বাচন থেকে হেলে পড়লে আর উঠা সম্ভব হয় না।

তিনি উপজেলা চেয়ারম্যান প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কার প্রতি সম্মান প্রদর্শন করতে হবে। যদি সে প্রকৃত পক্ষে আওয়ামী রাজনীতির সাথে জড়িত থাকে। দলের সুবিধা ভোগ করে কেউ যদি মুনাফেকি করে তার রাজনীতির কোন দিন উত্থান হবে না। বরং দিন দিন অবনতি হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত বর্ধিত সভায় তিনি আরও বলেন, অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী অনেক ত্যাগের মাধ্যমে উখিয়া মহিলা কলেজ গড়ে তুলেছিলেন।

উপজেলা আওয়ামী লীগ নেতা কর্মীদের উচিত অসুস্থ এই বয়োবৃদ্ধ নেতাকে সম্মান দেয়া। অথচ এলাকার কিছু কিছু নেতাকর্মী তা কোন ভাবেই মেনে নিতে পারছে না। এটা উখিয়া আওয়ামী লীগের জন্য অত্যন্ত দুঃখজনক অধ্যায় বলে তিনি মনে করেন।

উপস্থিত ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের নেতাদের প্রতি তিনি উদাত্ত আহবান জানিয়ে বলেন, উপজেলা আওয়ামী লীগকে একটি শক্তিশালী সংগঠন হিসাবে দাড় করাতে হলে আমি যা বলি তা মানতে হবে।

এসময় উপস্থিত কাউন্সিলাররা সম্মতি প্রকাশ করেন।

তিনি ওই সময় বর্তমান উপজেলা আওয়ামী লীগের ১ নাম্বার সিনিয়র সহ-সভাপতি আলাউদ্দিনকে তার পদ থেকে পদত্যাগ করার কথা বলেল আলাউদ্দিন তাৎক্ষনিক ভাবে সভামঞ্চে উঠে পদত্যাগ করার ঘোষণা দেন।

পরে প্রধান অতিথি আব্দুর রহমান বদি বর্তমান উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক চৌধুরীকে সিনিয়র সহসভাপতি পদে পদায়নের ঘোষণা দিলে করতালিতে মুখরিত হয়ে উঠে সভা প্রাঙ্গন।

এসময় সাবেক উপজেলা চেয়ারম্যান ও বর্তমান উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক চৌধুরী তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমি আওয়ামী রাজনীতির সাথে জড়িত রয়েছি। তাই প্রধানমন্ত্রী যাকে নৌকা প্রতীক দিয়ে সম্মানিত করেছেন আমিও আমার মনোনয়ন প্রত্যাহার করে তাকে সম্মান জানাচ্ছি।

মাহমুদুল হক চৌধুরীর অবিশ্বাস্য এমন বক্তব্যের পরপরই উভয়ের মধ্যে পারস্পরিক কোলাকুলি করে একে অপরকে আপন করে নেয়ার ঘটনায় সকল নেতাকর্মী আনন্দে আত্মহারা হয়ে উঠেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: কপি করা চলবে না