শনিবার, ২৫ মে ২০১৯, ০৮:২০ পূর্বাহ্ন

এনজিওকর্মীদের বাধা ও পুলিশের উপর হামলাকারিদের ‘বাই-নেম’ আসামি করে মামলা হবে’

সিএন ডেস্ক ।।

উখিয়ার রোহিঙ্গা শিবির অভিমুখী এনজিও কর্মীদের বাধা ও পুলিশের উপর হামলাকারিদের কোন ভাবেই ছাড় দেয়া হবে না। এই ঘটনায় যারা জড়িত তাদের ‘বাই-নেম’ আসামি করে মামলা করা হবে। তাদের আইনের আওতায় আনা হবে।

কক্সবাজারের জেলা প্রশাসক মো. কামাল হোসেন এই তথ্য দিয়ে বলেছেন, যারা সরকারের লোকদের উপর হামলা চালাতে পারে তাদের ছোট করে দেখার সুযোগ নেই। তাই আমরা এটিকে ছোট করে দেখছি না। তিনি এ ব্যাপারে নির্দেশনা দিয়ে রেখেছেন বলেও জানান।

তিনি সোমবার (৪ মার্চ) বিকালে জেলা প্রশাসক মো. কামাল হোসেনের কক্সবাজারে একবছর পূর্তিতে আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

তিনি এক প্রশ্নের জবাবে জানান, রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত এনজিওতে স্থানীয়দের চাকুরির বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। ইতিমধ্যে স্থানীয় শিক্ষিত যুবকদের এক হাজার সিভি জমা পড়েছে। এগুলোর মধ্য থেকে ১০০টি সিভি এনজিওরা একসেপ্ট করেছে।

তিনি বলেন, যোগ্য ও অভিজ্ঞ লোক না হলে তো বললেই নিয়োগ দেয়ার সুযোগ নেই।

কক্সবাজার জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আয়োজিত ওই মতবিনিময় সভায় বিগত একবছরে জেলা প্রশাসক মো. কামাল হোসেনের কর্মকালিন সময়ের নানা কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরা হয়।

সভায় সাংবাদিকদের একটি প্রস্তাবের প্রেক্ষিতে কক্সবাজার প্রেস ক্লাবকে শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থা আনার ব্যবস্থা করে দেয়ার প্রতিশ্রুতি দেন জেলা প্রশাসক।

ওই সময় জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আশরাফুল ইসলাম আসরাফ, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ শাহজাহান আলী, মুক্তিযোদ্ধা মোহাম্মদ শাহজাহান, কক্সবাজার প্রেস ক্লাব সভাপতি মাহবুবর রহমান, সাধারণ সম্পাদক আবু তাহের প্রমূখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com