শনিবার, ২৫ মে ২০১৯, ০৮:১৮ পূর্বাহ্ন

নায়িকা সিমলা ছাড়াও স্ত্রী-সন্তান আছে পলাশের

সিএন বিনোদন ডেস্ক।।

দুবাইগামী বাংলাদেশ বিমানের উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টায় নিহত পলাশ আহমেদ নায়িকা সিমলাকে বিয়ে করার আগে আরও এক বিয়ে করেছিলেন। ওই সংসারে আয়ান নামের আড়াইবছর বয়সী এক সন্তানও রয়েছে তার। মাদক ব্যবসায়ী হিসেবে র‌্যাবের তালিকায়ও নাম রয়েছে পলাশের।

গত বছরের মাঝামাঝি বয়সে বিশ বছরের বড় নায়িকা সিমলাকে বিয়ে করেন পলাশ। তার এই বিয়ে মেনে নেয়নি পরিবার। মাস দুয়েক ধরে সিমলার সঙ্গে তার বনিবনা হচ্ছিল না। তবে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়েছিল কিনা সেটি পলাশের পরিবার জানে না।

পলাশের পরিবার জানায়, নায়িকা সিমলাকে বিয়ের আগে বগুড়ার মেয়ে মেঘলার সঙ্গে বিয়ে হয় পলাশের। তাদের এক পুত্রসন্তানও রয়েছে। পলাশের প্রথম স্ত্রী ও সন্তান বর্তমানে দুধঘাটার বাড়িতে থাকেন।

সোমবার সকালে পলাশের মা গণমাধ্যমকে জানান, তার ছেলে ছিনতাই বা অন্য কোনো সন্ত্রাসী কার্যকলাপের সঙ্গে জড়িত ছিল না। ২০-২৫ দিন আগেই পলাশ ঢাকা থেকে সোনারগাঁওয়ের পিরোজপুরে দুধঘাটা গ্রামে আসে। দুবাই যাওয়ার কথা বলে শুক্রবার বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর গতকাল পুলিশের মাধ্যমে তারা জানতে পারেন, পলাশ চট্টগ্রামে বিমান ছিনতাইয়ের চেষ্টাকালে গুলিতে মারা গেছে।

পলাশের মা আরও জানান, মাস দুয়েক আগে পলাশের মা জানতে পারেন সিমলার সঙ্গে তার ছেলের ছাড়াছাড়ি অবস্থা চলছে। এরপর তাদের ডিভোর্স হয়েছে কি না, তা নিশ্চিত নন তার মা।

স্থানীয় একটি সূত্র জানান, পলাশের বাবা পিয়ার জাহান সরদার দীর্ঘদিন কুয়েতে ছিলেন। প্রবাসে থেকে পাঠানো টাকা পলাশ দুই হাতে খরচ করেছেন। দুই বছর আগে পলাশের বাবা কুয়েত থেকে ফিরে দেখেন তার পাঠানো টাকার বেশিরভাগই ছেলে মাদকের পেছনে খরচ করেছে। এরপর থেকে পরিবারের সঙ্গেও সম্পর্ক খারাপ হয় পলাশের।

২০১১ সালে সোনারগাঁওয়ের তাহিরপুর দাখিল মাদ্রাসা থেকে উত্তীর্ণ হওয়ার পর সোনারগাঁও ডিগ্রি কলেজে ভর্তি হয় পলাশ। এরপরই ইয়াবা ব্যবসার সঙ্গে সে জড়িয়ে পড়ে। সবশেষ পলাশ ঢাকায় ইয়াবা ব্যবসা করতো। র‌্যাবের মাদক ব্যবসায়ীদের তালিকায় তার নাম রয়েছে। ঢাকায় থাকার সশয় একপর্যায়ে সঙ্গীত ও চলচ্চিত্র অঙ্গনে তার চলাফেরা শুরু হয়।

কবি জসিম উদ্দিনের কবর কবিতা অবলম্বনে একটি শর্ট ফিল্ম নির্মাণের সময় চিত্রনায়িকা সিমলার সঙ্গে পরিচয় হয় পলাশের। বিয়ের পর পলাশের সঙ্গে দুই বার সিমলা দুধঘাটায় পলাশের বাড়িতে এসেছিলেন।

এদিকে সোমবারের বিমান ছিনতাইয়ের চেষ্টায় নিহত হওয়ার পর নায়িকা সিমলার সঙ্গে পলাশের বেশ কয়েকটি ভাইরাল হয়েছে। তবে এখন পর্যন্ত সিমলার তরেফে কোনো রকম বক্তব্য গণমাধ্যমে আসেনি।

প্রসঙ্গত, রবিবার বিকালে ঢাকা থেকে দুবাই যাচ্ছিল বাংলাদেশ বিমানের নতুন উড়োজাহাজ ময়ূরপঙ্খী। উড়োজাহাজটি ১৫ হাজার ফুট ওপরে উঠার পর যাত্রীদের আসনে থাকা এক যুবক ককপিটে এক ক্রুর কাছে বলেন, তিনি বিমানটি ছিনতাই করবেন এবং তার কাছে পিস্তল ও বোমা আছে। ককপিট না খুললে তিনি বিমান উড়িয়ে দেয়ারও হুমকি দেন।

কেবিন ক্রুরা ককপিটে পাইলট ও সহকারী পাইলটকে গোপনে বার্তা দেন যে, উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টা করা হচ্ছে। ততক্ষণে পাইলট দক্ষতার সঙ্গে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে অবতরণ করে উড়োজাহাজ। এরপরই রানওয়েতে বিমানটি ঘিরে ফেলে সেনাবাহিনী, র‌্যাব ও পুলিশ। পরে কমান্ডো অভিযানে ওই যুবক নিহত হন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com