রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৭:৫২ পূর্বাহ্ন

রোহিঙ্গা তরুণী ধর্ষণের ঘটনায় জয়নাল মেম্বার কারাগারে

বিশেষ প্রতিনিধি।।

বহুল আলোচিত রোহিঙ্গা নারী ধর্ষন মামলার অন্যতম আসামী পালংখালী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ও যুবদল নেতা সীমান্তের ইয়াবা ব্যবসায়ীদের জনক হিসাবে পরিচিত জয়নাল মেম্বার অবশেষে গ্রেপ্তার হয়েছে।

বুধবার দুপুরে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন আদালতে আত্নসর্ম্পন করে জামিন আবেদন করিলে, বিজ্ঞ আদালত দীর্ঘ শুনানী শেষে তাকে কারাগারে প্রেরনের নির্দেশ প্রদান করেন বলে আদালত সূত্রে জানা গেছে। সে ইউনিয়নের থাইংখালী তাজনিমারখোলা গ্রামের হাজী মোঃ হোছনের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সম্প্রতি জয়নাল মেম্বারের নেতৃত্বে পার্শ্বভর্তি রোহিঙ্গা ক্যাম্পের এক রোহিঙ্গা নারীকে জোরপূর্বক অপহরন করে তার ঘোনারপাড়াস্থ পরিতাক্ত বাড়ীতে নিয়ে এসে গণধর্ষনের মত জঘন্য ঘটনার জন্ম দেয়। উক্ত ধর্ষনের ঘটনা ছড়িয়ে পড়লে মেম্বার উক্ত ধর্ষনের ঘটনা ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠলেও তার কালো টাকার পাহাড়ের কাছে ধর্ষিতা ম্যানেজ হয়নি বলে জানা গেছে। পরে ওই রোহিঙ্গা নারী বাদী হয়ে উখিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

উক্ত ধর্ষন মামলার তৎকালিন তদন্ত কর্মকর্তা এস আই আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উক্ত রোহিঙ্গা নারী ধর্ষনের মূল পরিকল্পনাকারী ও বাকী আসামীদের পালিয়ে যেতে সহযোগিতাও করেছে জয়নাল মেম্বার। তার গ্রেপ্তারের খবর রোহিঙ্গা ক্যাম্পসহ সর্বত্রে ছড়িয়ে পড়লে ভুক্তভোগীদের মাঝে স্বস্তির নিঃস্বাস ফিরে আসে বলে জানা গেছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: কপি করা চলবে না