শনিবার, ২৫ মে ২০১৯, ০৮:১৪ পূর্বাহ্ন

উখিয়ার অসহায় শীতার্তদের পাশে তরুণরা

নিজস্ব প্রতিবেদক::

উখিয়ার তরুণদের সহযোগিতা ও কিছু বড় মনের মানুষের সাহায়তায় অসহায় শীতার্ত ৫০ পরিবার পেলো শীতবস্ত্র ও শীতের ক্রীম (পেট্রলিয়াম জেলি)।

আজ শুক্রবার (১১ জানুয়ারী) সকাল ১০টায় উপজেলার রাজাপালং ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দুছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

তরুণ সাংবাদিক এম. সালাহ উদ্দিন আকাশের উদ্যোগে এ শীতবস্ত্র কর্মসূচি অনুষ্ঠিত হয় বলে জানা গেছে। তিনি ৬ জানুয়ারী সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি ইভেন্ট খুঁলে তরুণ ও সামর্থ্যবাদের অসহায় শীতার্তদের পাশে দাঁড়ানোর আহবান জানালে তার ডাকে সাড়া দিয়ে তরুণ আব্দুল্লাহ আল মামুন, নাঈমুল ইসলাম, আমিনুল ইসলাম শীতবস্ত্র বিতরণ কর্মসূচির জন্য প্রচারণা চালালে কিছু সামর্থ্যবান ও তাদের নিজস্ব অর্থ সাহায়তায় এ কর্মসূচি বাস্তবায়ন হয়।

অসহায় শীতার্ত বদি আলম বলেন, “এ শীতের সময় শীত কাপড় ও শীতের ক্রিম পেয়ে বেশ খুশি লাগছে, শীতটা এবার ভালো কাটবে। আমাদের পাশে দাঁড়ানো মানুষগুলোর জন্য দোয়া ও কৃতজ্ঞতা রইল।”

অসহায় শীতার্ত ছকিনা খাতুন বলেন, “আজ তরুণরা যে আমাদের পাশে এসে দাঁড়িয়েছে তা খুব আনন্দের। তাদের জীবনের সমৃদ্ধি কামনা করছি, আল্লাহ্ তাদের মঙ্গল করুক।”

সাংবাদিক এম. সালাহ উদ্দিন আকাশ বলেন, “আজ অর্থ ও সহযোগীতা দিয়ে যারা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তাদের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানাচ্ছি। তরুণদের নিয়ে একটি স্বেচ্চাসেবী সংগঠন গড়ে তুলতে চাই, এই সংগঠনের সদস্যরা অসহায় মানুষের অধিকার আদায় ও সমাজ উন্নয়নে ভূমিকা রাখবে। শীতবস্ত্র বিতরণ কর্মসূচিটি সংগঠনের ভবিষৎ কর্মসূচির একটি নমুনা। সংগঠনটি গঠনে সকলের সহযোগীতা কামনা করছি।”

বিতরণের সময় উপস্থিত ছিলেন, দুছড়ি পশ্চিমকূল জামে মসজিদের খতিব সেলিম উল্লাহ জাহাঙ্গীর, চেংখোলা মসজিদের খতিব কামাল উদ্দিন, দক্ষিণ দুছড়ি জামে মসজিদের খতিব জাফর আলম, মামুন, শাহাব উদ্দিন প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com