বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৮:৩৫ পূর্বাহ্ন

জাহাঙ্গীর কবির চৌধুরীর আহবান

ad

সিএন ডেস্ক।।

উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে,গতকাল ২৭/১১/২০১৮ ইং
উখিয়া বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজে অনুষ্টিত মিটিংয়ে আমার অনুপস্থিতি দেখে অনেক দলীয় নেতাকর্মী,শুভাকাঙ্খী ও শুভার্থীরা বিভিন্ন মাধ্যমে আমার অনুপস্থিতির কারণ জানতে চেয়েছেন। অনেকে নানান বিভ্রান্তি ছড়াচ্ছেন। ফায়দা লুঠার চেষ্টা করছেন কেউ কেউ। আবার অনেকেই এ মিটিং নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের ব্যর্থ চেষ্টা করছেন। এ মিটিং নিয়ে আওয়ামীলীগ নেতাকর্মীদের মাঝে নানা কৌতুহল তৈরী হয়েছে। এমন অস্বস্থিকর পরিস্থিতিতে
উখিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হিসাবে নেতাকর্মীদের সকল বিভ্রান্তি ও ধোয়াশা দুর করতে মিটিং বিষয়ে আমার অবস্থান জানাচ্ছি।
প্রথমে অতিব দুঃখের সাথে বলতে হয়, আমি উখিয়া উপজেলা আওয়ামীলীগের নির্বাচিত একজন সাধারণ সম্পাদক হলেও মিটিং বিষয়ে আমি কিছুই জানিনা। এ ব্যাপারে কেউ আমার সাথে কোন পরামর্শই করেননি। বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন চাওয়ায় কি? আমার অপরাধ। আমি উখিয়া উপজেলা আওয়ামীলীগের অসংখ্য কর্মকর্তা ও সদস্য, অঙ্গ ও সহযোগী সংগঠনের দায়িত্বশীল নেতাকর্মীর মাধ্যমে মিটিং সম্পর্কে জেনেছি। আমাকে না জানিয়ে ঘটা করে মিটিং আহবানের খবর শুনে আমি বিস্মিত হয়েছি। আমার মনে হয়, দলের মধ্যে ঘাপটি মেরে থাকা একশ্রেণীর সুযোগসন্ধানী লোক নিজেদের হীন স্বার্থ চরিতার্থ করার অসৎ উদ্দেশ্য এ মিটিং করেছে।যাদের অতীত ইতিহাস পর্যালোচনা করলে,স্পষ্টত প্রতিয়মান হয়,তাদের অবস্থান ছিল দলের বিরুদ্ধে। এ চক্রটি অতি উৎসাহী হয়ে উপজেলা আওয়ামী লীগের ঐক্য বিনষ্ট করতে চাই বলে আমার বিশ্বাস। আমাদের সাংগঠনিক ভিত্তি ও ঐক্য নষ্ট করতে এ চক্রটি তৎপর। এদের অনেকের চরিত্রের ব্যাপারে উখিয়ার মানুষ অবগত রয়েছে। তাই চক্রান্তকারীদের কোন প্রকার অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে এদের ব্যাপারে সতর্ক থাকার জন্য দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানাচ্ছি এবং দল বিরোধী চক্রান্তকারীদের কোন পাতানো ফাঁদে পা না দিয়ে জননেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকার প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করার জন্য সবাইকে বিনীত আহবান জানাচ্ছি।

জাহাঙ্গীর কবির চৌধুরী
সাধারণ সম্পাদক,উখিয়া উপজেলা আওয়ামী লীগ।ও চেয়ারম্যান রাজাপালং ইউনিয়ন পরিষদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com