বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ০১:১৮ পূর্বাহ্ন

উখিয়ার নার্গিস ইয়াবা নিয়ে লোহাগাড়ায় আটক

ad

শ,ম গফুর,উখিয়া।।

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের আরকান মহাসড়কের খাঁন দিঘী নামক স্হানে চট্টগ্রাম অভিমুখী যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ৩ নারী মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার ৬শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃতদের মধ্যে রয়েছে কক্সবাজার জেলার উখিয়া উপজেলার পালংখালী গয়ালমারা এলাকার সৈয়দুল আমিনের স্ত্রী নার্গিস আক্তার (২৪)।- তার সাথে আটক করা হয় সিংগাইর চন্দরবালী এলাকার মৃত ওমর আলীর কন্যা মমতাজ বেগম(৪০),চট্টগ্রামের ভুজপুর থানার আনোয়াইছড়ি এলাকার মৃত ইউনুছের কন্যা রোজী আক্তার (২৬) এবং
থানা সুত্রে জানা গেছে,গোপন সংবাদের ভিত্তিতে ৩ নভেম্বর রাত্রে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সাইফুল ইসলাম ও এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি পুলিশি দল উল্লেখিত এলাকায় তল্লাসী চালিয়ে মমতাজ বেগমের কাছ থেকে ৬ `শ পিচ, রোজি আকতারের কাছ থেকে ১ হাজার পিচ এবং নার্গিস আকতারের কাছ থেকে ১ হাজার পিচ ইয়াবাসহ তাদের ৩ জনকে আটক করে থানার হেফাজতে নিয়ে আসে।
আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু এবং ৪ নভেম্বর সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানার ওসি(তদন্ত) কাজী মাসুদ ইবনে আনোয়ার জানিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com