বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ০১:১৮ পূর্বাহ্ন

১ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ পেলেন মন্ত্রীপরিষদ সচিব শফিউল

ad

সিএন ডেস্ক।।

রাষ্টদুত হিসেবে নিয়োগ পাওয়ার ব্যাপক জল্পনা কল্পনা থাকলেও আরো এক বছরের জন্য মন্ত্রী পরিষদ হিসেবে থাকবেন মোহাম্মদ শফিউল আলম। এজন্য এক বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ পেয়েছেন তিনি। আজ বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে তার চুক্তিভিত্তিক নিয়োগ সক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এ বছরের ১৩ই ডিসেম্বর তার অবসরে যাওয়ার কথা। কিন্ত চুক্তি ভিত্তিক নিয়োগের ফলে আরো এক বছর তিনি এ পদে বহাল থাকবেন।

মোহাম্মদ শফিউল আলম ১৯৫৯ সালে কক্সবাজারের উখিয়া উপজেলায় জন্মগ্রহণ করেন। তিনি ১৯৭৯ সালে বিএ এবং ১৯৮০ সালে এলএলবি পাস করেন। ১৯৮১ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজিতে স্নাতকোত্তর পাশ করেন। এছাড়াও তিনি যুক্তরাজ্যের বার্মিংহাম বিশ্ববিদ্যালয় থেকে ডেভেলপমেন্ট অ্যাডমিনিস্ট্রেশনে এমএস ডিগ্রি অর্জন করেন।

তিনি ১৯৮২ সালে বাংলাদেশ সিভিল সার্ভিসে যোগদান করেন এবং ৩০ বছরের বেশি সময় ধরে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করে আসছেন। এর আগে তিনি ভূমি আপিল বোর্ড, জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ ও বাংলাদেশ ফরেস্ট ইন্ডাস্ট্রিজ ডেভেলপমেন্ট কর্পোরেশনের চেয়ারম্যান পদে কর্মরত ছিলেন। তিনি রাষ্ট্রপতির কার্যালয়ে সচিব পদেও দায়িত্ব পালন করেছেন।।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com