বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ০১:১৮ পূর্বাহ্ন

মাদকসহ চট্রগ্রাম কারাগারের জেলার গ্রেফতার

ad

সিএন ডেস্ক।।

ভৈরব রেলওয়ে স্টেশনে ময়মনসিংহগামী একটি ট্রেন থেকে বিপুল পরিমাণ টাকা ও মাদকসহ চট্রগ্রাম কারাগারের জেলার মাসুদ রানা বিশ্বাসকে গ্রেফতার করেছে রেলওয়ে পুলিশ।এ সময় ব্যাগে নগদ ৪৪ লাখ ৪৩ হাজার টাকা, আড়াই কোটি টাকার তিনটি এফডিআর, ১ কোটি ৩০ লাখ টাকার চেক, বিভিন্ন ব্যাংকের ৫টি চেকবই ও ১২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটক জেলার মাসুদ রানা বিশ্বাস ময়মনসিংহ শহরের ১১৯, আর কে মিশন রোডের বাসিন্দা।

শুক্রবার ভৈরব রেলওয়ে স্টেশনে দুপুর পৌনে ১ টায় বিজয় এক্সপ্রেস ট্রেনে চট্রগ্রাম থেকে ময়মনসিংহে যাওয়ার পথে তাকে আটক করা হয়।

রেলওয়ে পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতেওই ট্রেনের একটি বগিতে তল্লাশী চালিয়ে তাকে একটি ব্যাগসহ আটক করা হয়। পরে থানায় নিয়ে তার ব্যাগ তল্লাশী করা হয়। তাকে ট্রেন থেকে ব্যাগসহ আটক করে রেলওয়ে থানায় নেয়ার পর তার পরিচয় মিলে। সে নিজেই জানায় তার পরিচয়। বিপুল পরিমাণ এই টাকা, এফডিআর, চেক ও মাদকের ব্যাপার কোনো সদুত্তর দিতে পারেননি।

পুলিশ ধারণা করছে, জেলার হিসেবে অবৈধভাবে সে এসব টাকা রোজগার করেছেন। এব্যাপারে ভৈরব রেলওয়ে থানায় একটি মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে জানায় পুলিশ।

সূত্র জানায়, ময়মনসিংহ যাওয়ার উদ্দেশে সকাল ৭টায় বিপুল পরিমাণ টাকা, এফডিআর, চেক ও ফেনসিডিল একটি ব্যাগে ভরে সে একাই চট্রগ্রামে বিজয় এক্সপ্রেস ট্রেনে উঠে। ট্রেনটি ভৈরব রেলস্টেশনে বিরতি দিলে রেলওয়ে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে একটি বগিতে তল্লাশি চালিয়ে ব্যাগসহ তাকে আটক করেন। বিভিন্ন ব্যাংকের এফডিআরগুলো তার নিজের নামে ১ কোটি টাকা, তার স্ত্রী হোসনে আরার নামে ১ কোটি টাকা ও শ্যালক রাকিবুল হাসানের নামে ৫০ লাখ টাকা। ২৮ অক্টোবরের তারিখে তিনটি চেকে তার নামের চেকে ১ কোটি ৩০ লাখ টাকা ও নগদ ৪৪ লাখ ৪৩ হাজার টাকা পাওয়া যায়। তার ব্যাগে ১২ বোতল ফেনসিডিলও ছিল।

পুলিশ জানায়, তাকে আটকের পর গ্রেফতার দেখানো হয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে টাকা, এফডিআর, চেকের কোনো উৎসের কথা সে বলতে পারেনি। কিভাবে, কোথা থেকে এগুলো পেল তার কোনো উত্তরও দিতে পারেনি তিনি।

ভৈরব রেলওয়ে থানার ওসি আবদুল মজিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই ট্রেনের বগিতে তল্লাশি চালিয়ে তাকে টাকাসহ গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি টাকা, এফডিআর, চেকের কোন তথ্য দিতে পারেনি।

তিনি বলেন, আমরা ধারনা করছি এসব অবৈধ পথে রোজগার করা টাকা নিয়ে তিনি তার গ্রামের বাড়ি ময়মনসিংহে যাচ্ছিলেন। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় মামলা করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com