রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৪১ পূর্বাহ্ন

কূটনীতিকদের সম্মানে চা চক্রের আয়োজন করেছেন ড. কামাল

সিএন ডেস্ক।।

দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি এবং আগামী নির্বাচন নিয়ে নিজেদের ভাবনার বিষয়টি কূটনীতিকদের সামনে তুলে ধরবেন বিশিষ্ট আইনজীবী ও নবগঠিত জোট জাতীয় ঐক্যফ্রন্টের চেয়ারম্যান ড. কামাল হোসেন।

এ জন্য বৃহস্পতিবার বিকাল ৩টায় রাজধানীর একটি হোটেলে তিনি কূটনীতিকদের সম্মানে একটি চা চক্রের আয়োজন করেছেন। বিভিন্ন দাতাসংস্থার প্রতিনিধিরাও উপস্থিত থাকবেন এ অনুষ্ঠানে।

ড. কামাল হোসেন আগামীতে সবদলের অংশগ্রহণে এবং নির্দলীয় সরকারের অধীনে একটি অর্থবহ অংশগ্রহণমূলক অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবির যৌক্তিকতা তুলে ধরবেন।

এছাড়াও জাতীয় ঐক্যফ্রন্ট ঘোষিত সাত দফা দাবি এবং ভবিষ্যতে দেশ পরিচালনায় তাদের ১১ দফা লক্ষ্য নিয়েও কথা বলবেন। বিএনপি, জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডিসহ জাতীয় ঐক্যফ্রন্টের শরিকদলগুলোর শীর্ষ নেতারা এ সময় উপস্থিত থাকবেন।

বিষয়টি নিশ্চিত করে জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে সম্পৃক্ত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বুধবার যুগান্তরকে বলেন, ‘বৃহস্পতিবার হোটেল লেকশোরে কূটনীতিক এবং দাতাসংস্থার প্রতিনিধিদের সম্মানে একটি চা চক্রের আয়োজন করেছেন ড. কামাল হোসেন। অনুষ্ঠানে আমিও উপস্থিত থাকব। দেশের রাজনৈতিক পরিস্থিতি, নির্বাচনকে সামনে রেখে জাতীয় ঐক্যফ্রন্টের সাত দফা দাবি এবং ১১টি লক্ষ্যসহ নানা বিষয় তিনি তাদের অবহিত করবেন।’


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: কপি করা চলবে না