বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ০১:১৯ পূর্বাহ্ন

১০ হাজার ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার

ad

সিএন ডেস্ক।।

রাজধানীর উত্তরা এলাকা থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলেন- আলী আকবর (২৮), মো. ইব্রাহীম (৩৩), মো. সোহাগ (২০) এবং মো. শামীম (২৩)।

তাদের কাছ থেকে সাতটি মোবাইল ফোন ও মাদক বিক্রির ৫৬ হাজার ১০০ টাকা জব্দ করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উত্তরা সাত নম্বর সেক্টরের ১৭ নম্বর বিল্ডিংয়ের সোনারগাঁও জনপথ রোড এলাকা থেকে চার মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, আলী আকবর দীর্ঘদিন ধরে কক্সবাজারে বসবাস করছেন। তিনি কক্সবাজারের রামুতে ডেকোরেশনের দোকানে কাজ করেন। মিয়ানমার থেকে আসা ইয়াবা ট্যাবলেট চট্টগ্রামের সেলিমের কাছ থেকে সংগ্রহ করে তিনি নিজে ঢাকায় নিয়ে এসে ইয়াবা ব্যবসায়ীদের কাছে পাইকারি মূল্যে বিক্রি করতেন।

গ্রেপ্তারকৃত ইব্রাহিম কক্সবাজারের স্থানীয় বাসিন্দা। টেকনাফের হ্নিলা মৌলভীবাজারে তার মুদি দোকান ছিল। মিয়ানমার থেকে রোহিঙ্গারা আসায় তার ব্যবসা বন্ধ হয়ে যায়। চট্টগ্রামের সেলিমের মাধ্যমে আলী আকবরের সাথে তার পরিচয় হয়।

র‌্যাবের আটক করা ইয়াবার চালানটি চট্টগ্রামের জিইসি মোড় থেকে সংগ্রহ করে ঢাকায় নিয়ে আসেন আকবর ও ইব্রাহিম। এবং উত্তরা হাউজ বিল্ডিংয়ের সিটি রেস্টুরেন্টে সোহাগ ও শামীমের কাছে হস্তান্তরের কথা ছিল বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছেন তারা।

গ্রেপ্তারকৃত সোহাগ বরগুনার আমতলী ডিগ্রি কলেজে বিএসএস দ্বিতীয় বর্ষে অধ্যয়নরত। মোহাম্মদপুরের রুবেল তাকে ৫০ হাজার টাকা দিয়ে উত্তরা থেকে ইয়াবার চালানটি সংগ্রহ করতে বলেন। তিনি ইয়াবার চালানটি সংগ্রহে ঢাকার উত্তরায় আসেন।

গ্রেপ্তারকৃত শামীম মিরপুরে মাছের মোকামে কাজ করেন। রুবেলের মাধ্যমে সোহাগের সাথে তার পরিচয় হয়। রুবেল তাকে মোবাইলে জব্দ করা ইয়াবার চালানটি উত্তরা থেকে সংগ্রহ করতে বলেন। সোহাগ ও শামীম হাউজ বিল্ডিং সিটি রেস্টুরেন্টে ইয়াবার চালানটি সংগ্রহ করতে গেলে র‌্যাবের হাতে গ্রেপ্তার হন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com