শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০৮:২৯ পূর্বাহ্ন

র‍্যাবের হাতে ইয়াবাসহ রামু থানার পুলিশ আটক

ad

সিএন প্রতিবেদক।।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)
কক্সবাজারের সদস্যরা এক অভিযান চালিয়ে ১৯ হাজার ইয়াবা নিয়ে রামু থানা পুলিশের একজন কনস্টেবল ও একজন ইয়াবা পাচারকারীসহ দুইজনকে আটক করেছে। সোমবার দিবাগত ভোর রাতে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামু বাইপাস সড়কে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

অভিযানকালে পুলিশের আরো একজন কনস্টেবল পালিয়ে গেছেন। র‌্যাব সদস্যরা মঙ্গলবার রাত ৮টার দিকে আটক পুলিশ ও পাচারকারীকে রামু থানায় সোপর্দ করে।
পুলিশ সূত্রে জানা গেছে, ইয়াবার চালানসহ আটক পুলিশের পোশাক পরিহিত রামু থানার কনস্টেবলের নাম ইকবাল হোসেন। আটক ইয়াবা পাচারকারী অপরজনের নাম ইয়াছিন আরাফাত এবং তিনি ফেনীর বাসিন্দা। র‌্যাব-৭ এর একদল সদস্য রামু বাইপাস সড়কে অভিযান চালিয়ে চট্টগ্রামমুখি একটি মাইক্রোবাস আটক করে সোমবার ভোর রাতে। মাইক্রোবাসটি নিয়ে রামু থানা পুলিশ নৈশকালীন টহল দিচ্ছিল। র‌্যাব সদস্যরা সেই মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ইয়াবার চালানটি উদ্ধার করে। অভিযানকালে রামু থানার আরো একজন পুলিশ কনস্টেবল (রামু থানার ক্যাশিয়ার হিসাবে পরিচিত) পালিয়ে গেছেন।

logo

প্রচ্ছদ
জাতীয়
রাজনীতি
বিচিত্র জগত
সমগ্রবাংলা
আন্তর্জাতিক
খেলাধুলা
তারায় তারায়
বিজ্ঞান ও প্রযুক্তি
মতান্তর
জীবনযাত্রা
মুক্তকথা
অর্থনীতি
আইন ও অপরাধ
রাজধানী
সাক্ষাৎকার
ইসলাম
চাকরির খবর

Homeপ্রচ্ছদ >> চট্টগ্রাম

কক্সবাজারে ১৯ হাজার ইয়াবাসহ পুলিশ কনস্টেবল আটক
কক্সবাজার প্রতিনিধি | clock১:০৯ পূর্বাহ্ণ, অক্টোবর ১৭,২০১৮

কক্সবাজারে ১৯ হাজার ইয়াবাসহ পুলিশ কনস্টেবল আটক

কক্সবাজারের রামু থেকে ১৯ হাজার পিস ইয়াবাসহ রামু থানার এক পুলিশ সদস্যকে আটক করেছে র‍্যাব। আটককৃত পুলিশ সদস্যের হলো রামু থানার কনস্টেবল ইকবাল হোসেন।

এই সময় কনস্টেবল ইকবাল হোসেনের আরেক সহযোগীকেও আটক করা হয়। আটককৃত পুলিশ সদস্য সহ ২ জনের বিরুদ্ধে কক্সবাজারের রামু থানায় মামলা দায়ের করেছে র‍্যাব।

র‍্যাব কক্সবাজার ক্যাম্প কমান্ডার মেজর মেহেদি হাসান জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব রামুর বাইপাস মোড়ে অভিযান চালায়। এই সময় রামু থানার কনস্টেবল ইকবাল হোসেনকে ও ইয়াসির আরাফাত নামের এক ব্যক্তিকে ১৮৯০০ পিস ইয়াবাসহ আটক করা হয়। ওই ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে বিরুদ্ধে রামু থানায় মামলা দায়ের করা হয়েছে।

রামু থানার ওসি আবুল মনসুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, র‍্যাব ১৮৯০০ পিস ইয়াবাসহ কনস্টেবল ইকবাল হোসেনসহ ২ জনকে আটক করে রামু থানায় মামলা দায়ের করেছে। আটককৃত পুলিশ সদস্যের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
কক্সবাজারের পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন সাংবাদিকদের জানান, ইয়াবা কারাবারে জড়িত পুলিশ সদস্যদের কোনোভাবেই ছাড় দেয়া যাবে না।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com