বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ০১:১৯ পূর্বাহ্ন

ছেলের জন্য ঠিক করা মেয়েকে বিয়ে করলেন বাবা!

ad

সিএন ডেস্ক।।

আজব কাণ্ড! ছেলের জন্য ঠিক করা পাত্রীকে বিয়ে করলেন তারই বাবা! এমন অদ্ভুত ঘটনা ঘটেছে ভারতের বিহারের সমশটিপুর জেলার পাটনায়। ৬৫ বছরের এক বৃদ্ধ বিয়ে করলেন তার ছেলের জন্য ঠিক করা ২১ বছরের মেয়েকে।

৬৫ বছরের ওই ব্যক্তির নাম রোশান লাল, যিনি পাটনা শহরেই থাকেন। তিনি তার ছেলের জন্য পাত্রী খুঁজছিলেন এবং অবশেষে ২১ বছরের স্বপ্নার সঙ্গে বিয়ের কথা পাকাপাকিও হয়। স্বপ্না একই এলাকায় থাকেন।

দুই পরিবারের সম্মতিতেই রোশান লালের ছেলের সঙ্গে স্বপ্নার বিয়ে ঠিক হয়। বিয়ের প্রস্তুতিও শুরু হয় মহাধুমধামে। দুই পরিবারই নিমন্ত্রণপত্র বিলি করেন, যেহেতু শিগগিরই বিয়ের দিন নির্ধারণ করা আছে। কথামতো বিয়ের দিন হলে উপস্থিত হন নিমন্ত্রিত অতিথিরাও।

যাহোক, নববধূ আশা নিয়ে অপেক্ষা করলেও বরের হদিশ আর পাওয়া যায় না। পরে খোঁজাখুঁজি শেষে জানা যায়, বর তার প্রেমিকাকে নিয়ে পালিয়েছেন!

দুই পরিবারের কেউই বিষয়টি জানতেন না।

বিয়ের অনুষ্ঠানে অসংখ্য অতিথির সামনে দুই পরিবারই লজ্জায় পড়েন। রোশান লাল কনের মা-বাবাকে জিজ্ঞাসা করেন, এখন কী করা যেতে পারে। স্বপ্নার মা-বাবা তাদের সম্মান বাঁচাতে চান এবং বলেন বিয়ের অনুষ্ঠান বন্ধ করা যাবে না। অবশেষে রোশান লালকে বলেন, তাদের কন্যাকে যেন তিনি বিয়ে করেন।
চিন্তিত রোশান প্রথমে রাজি না হলেও পরে ২১ বছরের স্বপ্নাকে বিয়ে করতে রাজি হন। এ পরিস্থিতি দেখে নিমন্ত্রিত অতিথিরাও অবাক হন!

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com