বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ০৭:৫৪ পূর্বাহ্ন

মহেশখালীতে সন্ত্রাস জগতের পরিবর্তনের আভাস!

মুহাম্মদ হোবাইব।।

দীর্ঘদিন পর হলেও মহেশখালীতে সন্ত্রাস জগতে পরির্বতনের আভাস পাওয়া গেছে, নিজেদের জীবন বাঁচাতে মহেশখালী দ্বীপ দলে দলে ছাড়ছে সন্ত্রাসীরা। অপরদিকে থানার বিচক্ষন ওসি প্রদীপ কুমার দাশের অভিযানে ঠিকতে না পেরে সন্ত্রাসী ও জলদস্যুদের একটি অংশ অস্ত্র জমা দিয়ে সংশ্লিষ্ট প্রশাসনের কাছে খুব শিঘ্রই আত্মসমপর্ন করতে যাচ্ছে বলে মহেশখালীর আকাশে বাতাশে চউর হয়েছে।
প্রশাসনের যে দপ্তরে ওরা আত্মসমপর্ন করুক না কেন মহেশখালী থানার ওসি প্রদীপের সফলতা কাজ করেছে বলে রব উঠেছে পুরো মহেশখালীর প্রত্যন্ত জনপদে।
দীর্ঘ দিন পর হলেও শুভ বুদ্ধির উদয় হওয়ায় সাধারণ আমজনতা সাধুবাদ জানিয়েছেন স্বাভাবিক জীবনে ফিরে আসতে প্রস্তুতি নিয়েছে অপরাধীদের ওই অংশটিকে।

তবে মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী ও প্রশাসনের শীর্ষস্থ কর্মকর্তাদের উপস্থিতিতে অপরাধীরা অস্ত্র জমা দিয়ে আত্মসমর্পন করতে যাচ্ছে বলে বিভিন্ন নির্ভরযোগ্য সূত্রে জানাগেছে।
অতীতের সকলবেদাভেদ ভূলে গিয়ে অপরাধীদের স্বাভাবিক জীবনে ফিরে এসে অত্র এলাকায় এক হয়ে বসবাস করতে দেখতে চাই শান্তিপ্রিয় সংশ্লিষ্ট এলাকাবাসী। অপরদিকে এক সময়ের শান্তির তীর্থস্থান বর্তমান ক্রাইমজোনখ্যাত কালারমারছড়াসহ মহেশখালী প্রতিটি প্রান্তর গোলাপ ফুলের মত শোভাসিত ও মোমবাতির আলোর মত প্রজ্বলিত হোক এটাই সকলের মত আমারও প্রত্যাশা।

(দৈনিক পূর্বকোনের মহেশখালী প্রতিনিধি সাংবাদিক মুহাম্মদ হোবাইবের ফেসবুক ওয়াল থেকে নেওয়া)

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com