রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ০৮:১৭ অপরাহ্ন

ড. কামাল-বি চৌধুরীর প্রকল্প সফল হতে দেব না’

ad

সিএন ডেস্ক।।

জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতা ড. কামাল হোসেন ও বি চৌধুরীর সমালোচনা করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

তিনি বলেছেন, ড. কামাল হোসেন ও বি চৌধুরী রাজনীতিতে যে ঐতিহাসিক ডিগবাজি দিয়েছেন তা শুধু দণ্ডিত খালেদা জিয়াকে মুক্ত করার জন্য। ড. কামাল হোসেন ও বি চৌধুরী যে প্রকল্প হাতে নিয়েছেন আমরা সে প্রকল্প সফল হতে দেব না।

মঙ্গলবার বিকালে ঘোড়াশাল শহীদ ময়েজ উদ্দিন সেতু টোল স্টেশনসংলগ্ন মাঠে পলাশ উপজেলা জাসদ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ইনু বলেন, বিএনপি নির্বাচনের নাম করে দণ্ডিত খালেদা জিয়ার মুক্তির দরকষাকষি করছে।

তিনি বলেন, কোনো অপরাধীর মুক্তির জন্য কোনো সালিশি বৈঠকে শেখ হাসিনার সরকার বসবে না। কোনো অপরাধীর মুক্তির পূর্বশর্ত নিয়ে কোনো দরকষাকষিতে সরকার সাড়া দেবে না।

এ সময় মন্ত্রী আরও বলেন, বিএনপি খালেদা জিয়ার মুক্তির দাবি বলে নির্বাচনকে বানচাল করার ষড়যন্ত্র করছে। আগামী জানুয়ারির মধ্যে নির্বাচন না হলে দেশে অরাজকতা সৃষ্টি হবে। তারা সময় নষ্ট করতে চায়। তাই বিএনপিকে বলব, অবাস্তব দাবি না জানিয়ে নির্বাচনের জন্য প্রস্তুত হন।

পলাশ উপজেলা জাসদের সভাপতি মোবারক আলীর সভাপতিত্বে জনসভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ও নরসিংদী জেলা জাসদের সভাপতি জায়েদুল কবির।

এ সময় আরও বক্তব্য রাখেন জাসদের স্থায়ী কমিটির সদস্য ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন, জাসদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নাদের চৌধুরী, শওকত রায়হান, ও ওবায়দুর রহমান চুন্ন প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com