বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০৪:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গলায় ফাঁস লাগিয়ে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা, শরীরে নেই কোন চিহ্ন! কক্সবাজারে ৫ সার্ভেয়ারসহ ৭ কর্মকর্তা প্রত্যাহার দুদকের জালে ধরা পড়লেন চেয়ারম্যান ও পাঁচ সরকারি কর্মকর্তা রোহিঙ্গাদের ভাষাণচরে স্থানান্তর স্থগিতের ঘোষণা করায় প্রধানমন্ত্রীকে ৩৯ সংগঠনের সাধুবাদ ধাপে ধাপে জরিমানা নেবে ট্রাফিক পুলিশ কক্সবাজারে উচ্ছেদ অভিযানে উদ্ধার ৫ একর জমি, ৩ জনকে জরিমানা সব অপরাধীদের বিরুদ্ধে সরকার কঠোর অবস্থানে রয়েছে : প্রধানমন্ত্রী নিঃশর্ত ক্ষমা চাইলেন রাঙ্গা রোহিঙ্গা সমস্যার জন্য দায়ী জিয়াউর রহমান: প্রধানমন্ত্রী মাদকমুক্ত কক্সবাজার বিনিমার্ণে ছাত্রলীগের ফুটবল টুর্ণামেন্ট

এমপি রতনের স্ত্রী সেই স্কুলশিক্ষিকা বরখাস্ত

ডেস্ক রিপোর্ট • তিনি একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। তবে তার স্বামী সরকারি দলের সাংসদ। এই প্রভাব খাটিয়ে ১০ মাস ধরে স্কুলে অনুপস্থিত থেকেও নিয়মিত বেতন তুলছেন। তোলপাড় করা এই ঘটনায় অবশেষে বরখাস্ত হলেন সুনামগঞ্জ-১ আসনের সরকার দলীয় সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনের দ্বিতীয় স্ত্রী তানভী ঝুমুর।

তার বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত হওয়ায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের নির্দেশে তাকে বরখাস্ত করা হয়। বৃহস্পতিবার অধিদপ্তর থেকে এ সংক্রান্ত নির্দেশনা জারি করা হয়। সুনামগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা মু. জিল্লুর রহমান শুক্রবার বিকালে গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেন।

ঝুমুর তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের তরং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষিক হিসেবে নিয়োগ পান। সাংসদ স্বামীর প্রভাবে ও তদবির করিয়ে তিনি ডেপুটেশনে আসেন সুনামগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে।

জেলা প্রাথমিক শিক্ষা অফিস সূত্র জানায়, অসুস্থতাজনিত কারণ দেখিয়ে মাত্র একদিনের ছুটি নিয়েছিলেন তানভী ঝুমুর। অথচ এরপর থেকে গত ১০ মাস ধরে বিদ্যালয়ে আসেননি এই শিক্ষিকা।

খবর জানাজানি হলে তানভী ঝুমুর বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে জরুরিপত্র পাঠানো হয়। অবশেষে তাকে বরখাস্তের নির্দেশনা আসে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে।

এ ব্যাপারে সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন গণমাধ্যমকে বলেন, ‘আমার স্ত্রী মাতৃকালীন ছুটিতে রয়েছে এবং এর আগে সে অসুস্থ ছিল। তার আবেদন প্রাথমিক শিক্ষা অফিসে দেয়া আছে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: কপি করা চলবে না