বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ১২:৪০ অপরাহ্ন

চকরিয়ায় জুতা পায়ে শহীদ মিনারে উঠে মহিলা ভাইস চেয়ারম্যান শ্রদ্ধা জ্ঞাপন

রাজু দাশ, চকরিয়া ◑
কক্সবাজার চকরিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা মহিলা  আওয়ামীলীগের সম্পাদিকা জেসি চৌধুরী উপজেলা শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান জুতা পায়ে উঠে।
শুক্রবার (২১ ফেব্রুয়ারী) সকালে মহান অমর মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে উপজেলা প্রশাসনের সাথে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে তাদের সাথে জুতা পায়ে শহীদ বেদীতে উঠে ফটোসেশন করেন।
ফটোসেশনের সময়- চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী কর্মকর্তা মো.তানভীর হোসেনের, উপজেলা প্রশাসনে বিভিন্ন দপ্তরে  অফিসার কর্মকর্তা এই সময় ছিলেন।
এদিকে, ছবিগুলো নিজের ফেসবুকে  আপলোড হওয়ার পর থেকে শুরু হয় ব্যাপক সমালোচনা। বিষয়টি নিয়ে এলাকাবাসী বিস্ময় ও ক্ষোভ প্রকাশ করেছেন।
এ বিষয়ে জানতে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী মোবাইলে ফোন দেওয়া হলে সংযোগ পাওয়া যাই নাই।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমান বলেন, বিষয়টা দায়িত্বহীনতার পরিচয়। স্বাধীন বাংলাদেশের নাগরিক হিসেবে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা আমাদের সবার দায়িত্ব। জুতা পায়ে শহীদ বেদীতে উঠার ঘটনাটি আমার জানা নেই। তবে এ ধরনের ঘটনা ঘটলে সেটা খুবই ধৃষ্টতাপূর্ণ। বিষয়টি জানলাম অবশ্যই বিষয়টি খতিয়ে দেখবো।
দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com