শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ০৫:৫২ অপরাহ্ন

ফ্যানে ঝুলন্ত স্বামী, খাটে স্ত্রীর লাশ

অনলাইন ডেস্ক ◑  ফরিদপুরে এক ঘরে মিললো স্বামী ও স্ত্রীর লাশ। স্ত্রীর লাশ খাটে এবং স্বামীকে ঘরের সিলিং ফ্যানে গলায় ওড়না পেচানো ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর মহল্লার লঞ্চ ঘাট এলাকায় একটি ঘরের দরজা ভেঙ্গে সোমবার রাত ৮টার দিকে কোতয়ালী থানার পুলিশ লাশ দুটি উদ্ধার করে।

স্বামী রাজীব বিশ্বাস (৩৪) ও স্ত্রী স্মৃতি বণিক (২২) গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার বাটিকামারী এলাকার বাসিন্দা। স্মৃতি বণিক মুকসুদপুরের বাটিকামারী এলাকার খোকন বণিকের মেয়ে।

এলকাবাসী জানান, গত দুই বছর আগে ফরিদপুরের লঞ্চ ঘাটা এলাকার মো. বরকাতের একতলা পাকা বাড়িটি ভাড়া নেন রাজীব বিশ্বাস ও স্মৃতি বণিক। বরকতের বাড়ি লঞ্চ ঘাট এলাকায় কুমার নদের পূর্ব পাড় সংলগ্ন। রাজীব একটি কলেজে শিক্ষকতা করতেন।

ওই এলাকার বাসিন্দা মিজানুর রহমান বলেন, সোমবার সকালে স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া হওয়ার কথা তারা শুনেছেন। বিকেল পর্যন্ত রাজীর ও স্মৃতি বণিক যে বাড়িতে থাকেন সে বাড়ির দরজা-জানালা ভেতর থেকে বন্ধ ছিল। সন্ধ্যায়ও বাড়িতে সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা ঘরের জানালা খুলে দেখতে পান রাজীবের শরীর সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে এবং স্বপ্না একই কক্ষে শয্যায় পড়ে আছেন। পরে এলাকাবাসী পুলিশে খবর দেন।

স্মৃতি বণিকের এক আত্মীয় গোপাল পোদ্দার জানান, দুই বছর আগে রাজীব ও স্মৃতি বণিক নিজেদের পছন্দে বিয়ে করেন। বিয়ে করার পর তারা ফরিদপুর শহরে এসে বসবাস করা শুর করেন। তাদের কোনো সন্তান নেই।

ফরিদপুর কোতয়ালী থানার দ্বিতীয় কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন জানান, পুলিশ দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় রাজীবের লাশ এবং শয্যায় পড়ে থাকা অবস্থায় স্মৃতি বণিকের লাশ উদ্ধার করে। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com