শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ০৭:২৩ অপরাহ্ন

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী পরিষদের প্রার্থী মঈন উদ্দিন ও জিয়া উদ্দিন

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদের সভাপতি পদে বর্তমান সভাপতি এডভোকেট আ.জ.ম মঈন উদ্দিন ও সাধারণ সম্পাদক পদে সাবেক পিপি ও সিনিয়র আইনজীবী এডভোকেট (অধ্যাপক) নুর আহমদের সন্তান, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট জিয়া উদ্দিন আহমদকে মনোনয়ন দেওয়া হয়েছে।

রোবাবার ১৬ ফেব্রুয়ারী রাত্রে সিনিয়র আইনজীবী ও আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে বর্তমান সাধারণ সম্পাদক এডভোকেট ইকবালুর রশিদ আমিন সোহেল এর সঞ্চালনায় শহরের পালংকি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত প্যানেল নির্ধারণী সভায় উপস্থিত প্রায় আড়াইশো আইনজীবীদের অংশগ্রহণে গণতান্ত্রিক পদ্ধতিতে গোপন ভোট প্রার্থী নির্বাচন করা হয়। বিষয়টি কক্সবাজার জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান আইনজীবী ঐক্য পরিষদের সদস্য সচিব ও তরুণ আইনজীবী এডভোকেট বাপপী শর্মা সিবিএন-কে নিশ্চিত করেছেন।

রোববারের প্যানেল নির্ধারণী সভায় মোট ভোট ২৩৬ জন আইনজীবী ভোট প্রদান করেন। এতে সভাপতি পদে এডভোকেট আ.জ.ম মঈন উদ্দীন পেয়েছেন-১৬৪ ভোট। এডভোকেট বদিউল আলম সিকদার পেয়েছেন-৭২ ভোট।

সাধারন সম্পাদক পদে এডভোকেট জিয়া উদ্দীন আহমদ পেয়েছেন-১৪৬ ভোট। এডভোকেট (অধ্যাপক) নাছির উদ্দীন পেয়েছেন-৭২ ভোট। এডভোকেট সৈয়দ মোঃ রেজাউর রহমান পেয়েছেন-২০ ভোট।

নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৭১৩ জন। তারমধ্যে, কক্সবাজার জেলা আইনজীবী সমিতি ভবন ভোট কেন্দ্রে ভোট গ্রহন করা হবে ৬৬৬ জনের। চকরিয়া উপজেলা চৌকি আইনজীবী সমিতি ভোট কেন্দ্রে ভোট গ্রহন করা হবে ৪৭ জনের। আগামী ১৮ ফেব্রুয়ারী মনোনয়নপত্র দাখিল ও আগামী ২৯ ফেব্রুয়ারী শনিবার পৃথক ২ টি ভোট কেন্দ্রে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নির্বাচনের ভোট গ্রহন করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com