শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০, ০৬:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিবিআইইউ আইন বিভাগের শিক্ষার্থীদের ভাষা দিবসে বর্ণমালা মিছিল অমর একুশে উপলক্ষে কুতুপালং এ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধাঞ্জলি কক্সবাজার থেকে প্রতি বৃহস্পতিবার ঢাকায় ‘বস্তাভর্তি টাকা’ নিয়ে যায় সার্ভেয়াররা টেকনাফে পুলিশের গুলিতে মাদক ও মানবপাচারকারী নিহত শিশু ধষর্ণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত কক্সবাজারে একে একে পথচারীদের মেরে পালানোর আগেই দূর্ঘটনায় পড়ে গেল কার চালক ৪০ টাকার সিলে মেয়াদ বাড়ছে মেয়াদোত্তীর্ণ কোকাকোলা ও স্প্রাইটের পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ২১ ফেব্রুয়ারী প্রথম প্রহরে উখিয়া উপজেলা আওয়ামীলীগের শ্রদ্ধাঞ্জলী

বন্দুকযুদ্ধে সেই থাই সেনা নিহত

আন্তর্জাতিক ডেস্ক ◑  এলোপাথাড়ি গুলি চালিয়ে কমপক্ষে ২১ জনকে হত্যায় অভিযুক্ত থাইল্যান্ডের সেনাসদস্য জাকরাপান্থ থোমা নিরাপত্তা বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন । রবিবার সকালে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। থাইল্যান্ডের স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে এই তথ্য নিশ্চিত করেছে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা।

থাইল্যান্ড পুলিশ এবং সেনাবাহিনীর বরাত দিয়ে সংবাদ সংস্থা রয়টার্স জানায়, অভিযানে নিরাপত্তা বাহিনীর এক সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুই নিরাপত্তা বাহিনীর সদস্য। এছাড়াও আট জনকে জিম্মি অবস্থা থেকে মুক্ত করা হয়েছে। এদিকে রবিবার সকালে ফেসবুকে দেয়া এক পোস্টে থাইল্যান্ডের জনস্বাস্থ্য মন্ত্রী আনুতিন চার্নভিরাকুল লেখেন, ধন্যবাদ পুলিশ এবং সেনাবাহিনীকে এমন পরিস্থিতির সমাপ্তি ঘটানোর জন্য।

গত শনিবার থাইল্যান্ডের উত্তর-পূর্বে নাখোন রতচসীমা শহরে একটি মন্দিরে ও বিপণীবিতানে এলোপাথাড়ি গুলি চালিয়ে কমপক্ষে ২১ জনকে হত্যা করে জাকরাপান্থ থোমা । এর আগে জাকরাপান্থ থোমা একটি সামরিক শিবির থেকে বন্দুক ও গুলি চুরি করার আগে তার কমান্ডিং অফিসারের ওপর হামলা চালান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com