বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০, ০৪:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফ্ল্যাটে পতিতা ব্যবসা: কক্সবাজারে মেম্বারসহ আটক ৪ ঘুষের টাকাসহ কক্সবাজার এলএ শাখার সার্ভেয়ার আটক বিজিবির হাতে ৩০ লাখ টাকার ইয়াবাসহ টেকনাফের ২ যুবক আটক কুতুবদিয়ার ওরশে যাওয়ার পথে বাঁশখালীতে বোট ডুবে নিহত ১, নিখোঁজ ১ চকরিয়াতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত-২ সেন্টমার্টিন সাগরে লাশের মিছিল: ফের মালয়েশিয়া যাওয়ার চেষ্টাকালে আটক ১৭ এত বন্দুকযুদ্ধের পরেও থামানো যাচ্ছে না ইয়াবা পাচার মুজিববর্ষ নিয়ে বাড়াবাড়ি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ম্যাজিকে বদলে যাচ্ছে বাংলাদেশ- টেকনাফে শিক্ষামন্ত্রী দিপুমনি ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ প্রাপ্ত উখিয়ার তাসলিমা ও মহেশখালীর হোসনে আরাকে সংবর্ধনা

ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জদ্ধয়ের বিদায় ও বরণ অনুষ্ঠান সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক ◑

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইমন কান্তি চৌধুরীর বিদায়ী সংবর্ধনা এবং নতুন যোগদানকৃত ইনচার্জ দেলোয়ার হোসেন এর বরণ অনুষ্ঠান কান্না-হাসির মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে।

৬ ফেব্রুয়ারী দুপুরে পুলিশ তদন্ত কেন্দ্রে মিলনায়তনে মধ্যাহ্নভোজের পর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন।

তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেছেন,পুলিশকে জনবান্ধব ভুমিকা পালন করতে হয়। জনগণের ট্যাক্সের টাকায় আমাদের বেতন দিচ্ছে সরকার। সরকারের একজন সৎ অফিসার,ব্যক্তি কিংবা একজন ভালো খেলোয়াড় হিসেবে যার নাম উঠে আসে তিনিই ইমন কান্তি চৌধুরী।

তেমনি সততা ও ন্যায় নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করে ইমন কান্তি চৌধুরী মানুষের অন্তরে স্থান করে নিয়েছেন।

একজন জনবান্ধব অফিসার ইনচার্জ হিসেবে ঘুমধুম বাসীর অন্তরে ঠাঁই করে নিয়েছিলেন বলে তাঁর তুলনা তিনি নিজেই। একজন ভালো ব্যক্তির প্রমাণ আজকের অনুষ্ঠান।

ওসি বলেছেন ইমন কান্তি চৌধুরীর ভাল দিক গুলো তুলে ধরলে কান্না চলে আসে। একজন ভালো পুলিশ অফিসার হিসেবে ইমন কান্তি চৌধুরীই জলন্ত প্রমাণ।সে বহুগুনে গুণাম্বিত। তাহার গুণের কথা বর্ণনা করে শেষ করা যাবেনা।ওসি আনোয়ার হোসেন ইমন কান্তি চৌধুরী যেখান যাবেন,সর্বাঙগীন মঙ্গল কামনা করেন।

বিদায়ী বক্তব্যে ইমন কান্তি চৌধুরী বলেছেন, “বিচ্ছেদের মুখে প্রেমের বেগ বাড়িয়া উঠে,তেমনি আজকের বিদায় অনুষ্ঠান ঘুমধুম বাসির জন্য আমি আজীবন মনে রাখবো।আমাকে দায়িত্ব পালন কালে সব শ্রেণিপেশার মানুষ সহযোগিতা করেছে।

মাদক, অপরাধ নির্মুলে ঘুমধুম বাসী এবং আমার অফিসার ইনচার্জ (ওসি) নাইক্ষ্যংছড়ি মহোদয়ের প্রতি পরম শ্রদ্ধাভরে কৃতজ্ঞতা প্রকাশ করছি।আমার জন্য সকলেই দোয়া করবেন।

ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী উপপরিদর্শক শফিকুল ইসলামের সঞ্চালনায় স্নৃতিচারণমুলক বক্তব্য রাখেন এসআই মিন্টু কুমার ধর,কক্সবিডি নিউজ ডটকমের সম্পাদক ও প্রকাশক, কুতুপালং বাজার ব্যবসায়ী সমিতি ও ডাম্প ট্রাক মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিন,ঘুমধুম ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক হেমলাল বড়ুয়া প্রমুখ।সভাপতির বক্তব্যে নতুন যোগদানকৃত অফিসার ইনচার্জ ওসি(তদন্ত) দেলোয়ার হোসেন তাঁর দায়িত্ব ও কর্তব্য পালনে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।।

এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত উপস্থিত ছিলেন সাংবাদিক ও মানবাধিকারকর্মী শ.ম.গফুর,স্থানীয় ব্যবসায়ী সেলিম উল্লাহ,সাবেক ছাত্রনেতা রুপলা ধর,ব্যবসায়ী কামাল উদ্দিন, জাহেদ আলম,মোঃহোসেন ডিএসবির জিয়াউর রহমান প্রমুখ।অনুষ্ঠানের পূর্বে কোরআন তেলাওয়াত করেন কনস্টেবল মাসুদ রানা।

গীতাপাঠ করেন কনস্টেবল সোহেল দাশ,ত্রিপিটক পাঠ করেন ঘুমধুম ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক হেমলাল বড়ুয়া।

অনুষ্ঠানে বিদায়ী ইনচার্জ ইমন কান্তি চৌধুরীকে পুষ্পিত সংবর্ধনা জানিয়ে পুলিশ তদন্ত কেন্দ্র, স্থানীয় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।অপরদিকে নতুন যোগদান করা ইনচার্জ দেলোয়ার হোসেনকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন পূর্বক বরণ করে নেয়া হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com