সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০, ০২:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যেসব কারণে সময়ের আগেই পাকে চুল পথশিশুদের কল্যাণে কনসার্টে প্রাপ্ত অর্থ তুলে দেয়া হল জেলা প্রশাসকের হাতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী পরিষদের প্রার্থী মঈন উদ্দিন ও জিয়া উদ্দিন টেকনাফে অর্ধকোটি টাকার ইয়াবাসহ আটক ১ ৭ বছর আটকে আছে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক চার লেনের কাজ টেকনাফে জানুয়ারিতে ২০ কোটি টাকা রাজস্ব আদায় উখিয়ায় জালিয়াপালং ইউনিয়ন জাপার ১০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন সেন্টমার্টিন সমুদ্র সৈকত থেকে আরো এক যুবকের গলিত লাশ উদ্ধার ৫ কোটি টাকায় নির্মিত হচ্ছে কক্সবাজার কারাগার ভবন উখিয়ায় নতুন ওসির যোগদান ও বিদায়ী ওসি কে বিদায় সংবর্ধনা

র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডজন মামলার আসামি নিহত

চট্টগ্রাম: র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বঙ্গোপসাগরে ৩১ জেলে হত্যা মামলার আসামি দস্যু মোরশেদ আলম (৩৫) নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে চারটি অস্ত্র, তিনটি রামদা ও ১৯ রাউন্ড গুলি জব্দ করা হয়।।

রোববার (২৬ জানুয়ারি) ভোরে বাঁশখালীর বাণীগ্রাম লটমুণি পাহাড় এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে বলে জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন।

নিহত মোরশেদ আলম বাঁশখালী উপজেলার চাম্বল এলাকার বাসিন্দা। তিনি বঙ্গোপসাগরের একজন দস্যু বলে জানিয়েছে র‍্যাব।

নিহত মোরশেদ আলমের বিরুদ্ধে বঙ্গোপসাগরের কুতুবদিয়া এলাকায় ৩১ জেলেকে পানিতে ফেলে হত্যা মামলাসহ দুই ডজনের অধিক মামলা রয়েছে বলে জানান মাহমুদুল হাসান মামুন।

র‍্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজ বলেন, মোরশেদ আলম বঙ্গোপসাগর এলাকার কুখ্যাত দস্যু। বাঁশখালীর বাণীগ্রাম লটমুণি পাহাড় এলাকায় ডাকাত দলের সঙ্গে বন্দুকযুদ্ধের পর তার মরদেহ পাওয়া যায়। পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি থ্রি কোয়ার্টার গান, দুইটি ওয়ান শ্যুটার গান, ১৯ রাউন্ড গুলি ও ৩টি রামদা জব্দ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com