শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০৯:৪৪ অপরাহ্ন

মিথিলার বাড়িতে গরুর গোস্ত খেয়ে বিতর্কের মুখে সৃজিত

বিনোদন ডেস্ক:
কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের মডেল এবং অভিনেত্রী মিথিলা গেল ৬ ডিসেম্বর বিয়ে করেছেন। বিয়ের পর সুইজারল্যান্ড আর গ্রিসে হানিমুন কাটিয়ে সম্প্রতি নতুন বউকে সঙ্গে নিয়ে প্রথমবারের শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন সৃজিত মুখার্জি।

শ্বশুর বাড়িতে দারুণ আপ্যায়ন হয়েছে তার। মনের আনন্দেই সৃজিত প্রকাশ করেছেন শ্বশুর বাড়ির ভুরিভোজের ছবি। খাবারের তালিকায় কী কী ছিল তা জানাতে গিয়ে বিতর্কের মুখে পড়েছেন সৃজিত। ঝিরিঝিরি আলুভাজা, লইট্টা শুটকি, ডাল, কড়াইশুঁটি দিয়ে পাবদা মাছ, মুরগির ঝোল আর বাঁধাকপি দিয়ে গরুর গোশত ছিল খাবারের তালিকায়।

সৃজিত মুখার্জির খাবারের তালিকাতে গরুর গোস্ত দেখে তাকে আক্রমণ করেছেন অনেকেই। এক ব্যক্তি লিখেছেন, ‘হিন্দু নামে কলঙ্ক আপনি। আপনাকে খুব সম্মান করতাম। কিন্তু এই পোস্টটা পড়ার পর থেকে আপনাকে এখন খুব ঘৃণা করি, আপনি হিন্দু ধর্ম ত্যাগ করুন।’ কেউ আবার প্রশ্ন করেছেন, আপনি কি ব্রাহ্মণ? মুখার্জি পদবীটা কেন ব্যবহার করছেন?

মন্তব্যকারীদের মোটেও ছাড় দেননি সৃজিত মুখার্জি। তাদের আক্রমণের জবাব দিয়েছেন বেশ কড়া ভাষায়। সৃজিত লিখেছেন,‌ ‘হিন্দু ধর্ম নিয়ে কথা আপনার মতো অশিক্ষিতের মুখে বেমানান। ঋগ্বেদ, মনুস্মৃতি ও গৃহসূত্রের কিছু শ্লোক দেব খাওয়া দাওয়া নিয়ে, রোজ সকালে কান ধরে ছাদে দাঁড়িয়ে মুখস্থ করবেন। ভদ্রভাবে বোঝালাম, নয়তো মনে রাখবেন বাইশে শ্রাবণ-এর সংলাপ কিন্তু আমারই লেখা।’

বাইশে শ্রাবণ ছবির সংলাপে প্রচুর গালি ব্যবহার করেছেন সৃজিত। সেই ছবির কথা স্মরণ করিয়ে দিয়ে সমালোচকদের এক হাত নিয়েছেন তিনি। সৃজিত আরও বলেন, ‘আমি গর্বিত এবং শিক্ষিত হিন্দু, সেটা যারা নন তাদের সঙ্গে অপ্রাসঙ্গিক ও হাস্যকর বিয়ে নিয়ে কথা বলার সময় নাই।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 CoxBDNews.Com
Design & Developed BY ThemesBazar.Com