শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ১০:২৮ পূর্বাহ্ন

শোকসভা শেষে ফেরার পথে প্রতিপক্ষের হামলা, যুবলীগ কর্মী ২ ভাই নিহত

শোকসভা শেষে ফেরার পথে প্রতিপক্ষের হামলা, যুবলীগ কর্মী ২ ভাই নিহত

সিএন ডেস্ক।।

চট্টগ্রামের সীতাকুণ্ডে জাতীয় শোক দিবসের কর্মসূচি শেষে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের হামলায় রমজান আলী খোকন (৩২) ও সিজন আলী (২৫) নামে দুইভাই নিহত হয়েছেন। তারা দুইজনেই আওয়ামী লীগের যুব সংগঠন যুবলীগের সঙ্গে যুক্ত ছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সীতাকুণ্ড থানার উপ-পরিদর্শক মোহাম্মদ ইকবাল বলেন, সীতাকুণ্ড ছোট দারোগার হাটকটুম বাড়ি কমিউনিটি সেন্টারে জাতীয় শোক দিবসের আলোচনাসভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠান শেষে রমজান-সিজনসহ তিনজন মোটরসাইকেলে চড়ে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। পথে তাদের ওপর ৫-৬ জনের একটি গ্রুপ হামলা চালায়। এ সময় তারা এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

আহত অবস্থায় তাদেরকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে নেয়া হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া আহতদের অবস্থা আশঙ্কাজনক দেখে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক শীলব্রত বড়ুয়া বলেন, রাত সাড়ে সাড়ে আটটার দিকে সীতাকুণ্ড থেকে আহত অবস্থায় আসা রমজান আলীসহ কয়েকজনকে হাসপাতালে নিয়ে আসে কিছু লোক।

হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় রাত নয়টার দিকে তার মৃত্যু হয়। পরবর্তীতে রাত দশটার দিকে সিজন আলী নামক আরও একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে তিনি জানান।

নিহতের সঙ্গে থাকা লোকজন জানান, রমজান ও সিজনের বাড়ি বড় দারোগা হাটের মহালঙ্গায়, তাদের বাবার নাম নুরুল আবসার। আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দলে এই হামলা হয়েছে বলে জানিয়েছেন তারা।

তারা স্থানীয় সংসদ সদস্য দিদারুল আলমের অনুসারী বলে জানা গেছে। শোকসভাটিতেও প্রধান অতিথি ছিলেন এমপি দিদার।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017 CoxBDnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com