মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮, ০৬:৩০ অপরাহ্ন

‘কামাল হোসেনরা সরকার পতনের অপচেষ্টায় লিপ্ত’

‘কামাল হোসেনরা সরকার পতনের অপচেষ্টায় লিপ্ত’

সিএন ডেস্ক।।

ড. কামাল হোসেনরা মার্কিন যুক্তরাষ্ট্রকে সঙ্গে নিয়ে সরকার পতনের অপচেষ্টায় লিপ্ত বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। আজ শুক্রবার সকাল ১১টা দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মোগড়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত জাতীয় শোক দিবসের এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, ড. কামাল হোসেনরা মার্কিন যুক্তরাষ্ট্রকে সঙ্গে নিয়ে সরকার পতনের অপচেষ্টায় লিপ্ত। মার্কিন রাষ্ট্রদূতকে সঙ্গে নিয়ে একটি সভাও করেছেন তারা। এমনকি স্কুলছাত্রদের আন্দোলনে উত্থাপিত সকল দাবি সরকার মেনে নেয়ার পরও তারা ষড়যন্ত্র করেছে সরকার পতনের।

তিনি আরো বলেন, আমার মোবাইলে এসএমএস দিয়ে বলা হয়েছে, ক্ষমতা তো গেলো, বেরুবেন কোন দিক দিয়ে? আমাদের ভয় দেখিয়ে লাভ নেই। আমরা ছোট মন নিয়ে রাজনীতি করি না। আমরা জনগণকে নিয়ে রাজনীতি করি, আমাদের মন বিশাল। আমাদের ভয় দেখাতে আসবেন না।

মোগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নোয়াব মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামছুজ্জামান, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীন, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদুল কওছার ভূঁইয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017 CoxBDnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com