বুধবার, ২২ অগাস্ট ২০১৮, ০২:১৪ পূর্বাহ্ন

আমাকে গুলি করে মারা হউক: কামাল

আমাকে গুলি করে মারা হউক: কামাল

সিএন ডেস্ক।।

নিজেকে গুলি করে মারার অনুরোধ জানিয়েছেন গণফোরোম সভাপতি ড. কামাল হোসেন। আজ সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে উদ্বিগ্ন নাগরিক সমাজের আয়োজনে এক প্রতিবাদ ও সংহতি সমাবেশে তিনি এ অনুরোধ করেন। তিনি বলেন, কিসের গণতন্ত্র? দেশে কোনো গণতন্ত্র নেই। আছে গুন্ডাতন্ত্র। আমার জীবনের বিনিময়ে হলেও দেশে গণতন্ত্র ফিরিয়ে দেওয়া হউক। আমাদের গুলি করে মারা হউক। তাহলে অন্তত বলতে পারবো। গুন্ডাদের বিরুদ্ধে স্বোচ্ছার থেকে মারা গেছি। দেশে তরুণ সমাজ আজ জাগ্রত হয়েছে। এটা আমাদের জন্য বড় শক্তি। কিন্ত আমরা গুন্ডা মুক্ত বাংলাদেশ চাই। পুলিশের পাশে লাঠি নিয়ে কারা শিক্ষার্থীদের ওপর হামলা চালিয়েছে। কারা এদেরদের লেলিয়ে দিয়েছে। আমরা পুলিশের পাশে গুন্ডা দেখতে চাই না।

পুলিশের আইজিপির উদ্দেশ্যে তিনি বলেন, সাংবিধানে বলা নেই পুলিশের পাশে লাঠি নিয়ে গুন্ডাদের থাকতে হবে। এটা পুলিশ বাহিনীকে অপমান করা হচ্ছে। আমরা সাদা পোশাকের গুন্ডা মুক্ত বাংলাদেশ দেখতে চাই। আপনি পুলিশ বাহিনীর পাশ থেকে গুন্ডা সরাতে না পারেন তাহলে আপনি পদত্যাগ করুন।

গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর সভাপতিত্বে এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুলেরর সঞ্চালনায় সংহতি সমাবেশে আরও বক্তব্য রাখেন- সাবেক রাষ্ট্রপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর সালেহ উদ্দীন আহমেদ, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল(অব:) সৈয়দ মোহাম্মদ ইব্রাহীম, ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মাদ মুনসুর, জেএসডির সাধারন সম্পাদক আব্দুল মালেক রতন, নাগরিক ঐক্যের উপদেষ্টা সাবেক সাংসদ এস এম আকরাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017 CoxBDnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com