বুধবার, ২২ অগাস্ট ২০১৮, ০২:১৫ পূর্বাহ্ন

আসছে প্রতীক-প্রীতমের ‘গার্লফ্রেন্ডের বিয়া’

আসছে প্রতীক-প্রীতমের ‘গার্লফ্রেন্ডের বিয়া’

সিএন বিনোদন ডেস্ক।।

গানচিল মিউজিকের ব্যানারে প্রকাশিত ‘বেয়াইন সাব’ গানটির কথা সবারই জানা। গানটি দিয়ে শ্রোতাদের মনে ঝড় তোলেন প্রীতম। যাতে কণ্ঠ দেন প্রীতমের বড় ভাই প্রতীক হাসান। এবার একই প্রতিষ্ঠানের ব্যানারে নতুন ধামাকা নিয়ে আসছেন দুই ভাই। গানটির শিরোনাম ‘গার্লফ্রেন্ডের বিয়া’।

আসছে ২ আগস্ট ভিডিও কন্টেন্ট আকারে গানটি প্রকাশ করা হবে। আর এ নিয়েই এখন যত ব্যস্ততা প্রতীক-প্রীতমের। গানটিতে ভাগাভাগি করে কণ্ঠ দিয়েছেন এই দুই ভাই। সুর ও সংগীত করেছেন প্রীতম। কথা লিখেছেন লুৎফর হাসান।

এফডিসিতে সেট বানিয়ে গানটির ভিডিওর শুটিং হয়। ভিডিওটি নির্মাণ করেছেন তানিক রহমান অংশু। ভিডিওতে প্রতীক হাসান ও প্রীতম হাসানের গার্লফ্রেন্ডের ভূমিকায় অভিনয় করেছেন টয়া। একটি মজার চরিত্রে অভিনয় করেছেন মুকিত জাকারিয়া। একটি বিশেষ দৃশ্যে হাজির হয়েছেন সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ।

এর আগে গানচিল থেকে প্রকাশিত হাবিবের ‘ঝড়’ গানের ভিডিওতে অতিথি হিসেবে অংশ নিয়েছিলেন প্রীতম হাসান! এ প্রসঙ্গে প্রীতম হাসান বলেন, আমি সব সময় নতুন কথা এবং মজার মজার বিষয় নিয়ে গান করতে পছন্দ করি। এবারের গানটি অনেক মজার। গানের গল্পের সাথে মিল রেখেই অংশু ভাই ভিডিওটি বানিয়েছেন। আমার ভক্ত-শ্রোতারা গানটি দারুণ উপভোগ করবেন বলে আমার বিশ্বাস।

প্রতীক হাসান বলেন, আমাদের কাছে শ্রোতারা যে ধরনের গান শুনতে চান এবারও সে ধরনের একটি গানই হয়েছে এটি। গানের মধ্যে মাস্তি আছে, মজা আছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017 CoxBDnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com