মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮, ০৬:৩১ অপরাহ্ন

ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে উখিয়ার উৎপলের আত্বহত্যা

ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে উখিয়ার উৎপলের আত্বহত্যা

সরওয়ার আলম শাহীন:-

উপজেলার পাতাবাড়ি এলাকার শৈলার ডেবা গ্রামে প্রেমিকার বিয়ে হয়ে যাওয়া সহ্য না পেরে ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে উৎপল বড়ুয়া নামে এক যুবক নিজেদের আম বাগানের গাছের সাথে ঝুলে গলায় ফাঁস লাগিয়ে আত্বহত্যা করেছে। নিহত যুবক শৈলারডেবা গ্রামের কালিধন বড়ুয়ার ছেলে।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ৭ টার দিকে স্থানীয় প্রতিবেশীরা আম গাছের সাথে উৎপলের লাশ ঝুলতে দেখে পরিবারের সদস্যদের খরব দেয়।
নিহতের পিতা কালিধন বড়ুয়া জানান, সোমবার রাতে খেয়ে অন্যন্য দিনের মত সে রুমে চলে গিয়েছিল,কিন্ত কখন বের হয়েছে সে জানেনা বলে কান্নায় ভেঙ্গে পড়ে। নিহতের বন্ধু মহল সুত্রে জানা গেছে,চকরিয়া উপজেলার শান্তা বড়ুয়া নামের একটি মেয়ের সাথে উৎপলের দীর্ঘদিন ধরে সম্পর্ক ছিল। হঠাৎ ১০ দিন পূর্বে অন্য একটি ছেলের সাথে শান্তার বিয়ে হয়ে যায়। তারপর থেকে উৎপল হতাশা গ্রস্থ ছিল। অবেশেষে ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে সে আত্বহত্যা করল। উৎপলের ফেইসবুক আইডিতে গিয়ে দেখা গেছে,তার শেষ স্ট্যাটাস ছিল “জীবনটা আস্তে আস্তে শেষ হয়ে যাচ্ছে”। এর প্রতি উত্তরে বিয়ে হয়ে শান্তা বড়ুয়া পাল্টা স্ট্যাটাস দিয়ে তাকে হেয় করে লিখে” আমার বয়ফেন্ড নাকি আত্বহত্যা করবে. হা হা হা। এর পরই মুলত উৎপল আত্বহত্যার পথ বেচে বলে নিহতে বন্ধু মামুন জানায়। এ ব্যাপারে উখিয়া থানার ওসি মোহাম্মদ আবুল খায়েরের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, যুবকের লাশ উদ্ধার করার পর নির্বাহী ম্যাজিস্ট্রেটের অনুমিত থাকায় পরিবারের সদস্যদের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017 CoxBDnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com